1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন

আল জাজিরা টেলিভিশন তার বস্তুনিষ্টতা হারিয়েছে- আ জ ম নাছির উদ্দীন

অনলাইন ডেস্ক :
  • আপডেট: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
আল জাজিরা টেলিভিশন তার বস্তুনিষ্টতা হারিয়েছে- আ জ ম নাছির উদ্দীন
আল জাজিরা টেলিভিশন তার বস্তুনিষ্টতা হারিয়েছে- আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আল জাজিরা টেলিভিশন ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ শিরোনামে যে প্রতিবেদনটি প্রচার করেছে তাতে আল জাজিরার বস্তুনিষ্টতা ও ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়েছে। রিপোর্টটির শিরোনামের সাথে সংবাদের কোন মিল নেই। রিপোর্টের শিরোনাম দিয়েছে ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’ আর সংবাদটি সেনাপ্রধান ও তার পরিবারকে বিরুদ্ধে। এটি নিছক ব্যক্তিগত আক্রোশ এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি রিপোর্ট। এই রিপোর্টের মাধ্যমে বাংলাদেশে আল জাজিরার গ্রহণযোগ্যতা অনেকাংশেই হ্রাস পেয়েছে। এমনকি তাদের বস্তুনিষ্টতা ও নিরপেক্ষতা নিয়ে বিশ্বব্যাপী সমালোচনা উঠেছে।

১৭ ফেব্রুয়ারি উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর জহুরুল আলমের জসিমের দায়িত্বগ্রহণ উপলক্ষে এলাকাবাসী আয়োজিত সুধী সমাবেশ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর জহুরুল আলম জসিম।

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য ইলিয়াস খানের সভাপতিত্বে ও শামীম আহমেদ সুমনের সঞ্চালনায় সুধী সমাবেশে আকবর শাহ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সহসভাপতি নেওয়াজ আহমদ, পাহাড়তলী থানা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন মাসুম, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এরশাদ মামুন, শ্রমিক নেতা শফি বাঙালি, মোস্তফা কামাল বাচ্চু, ফয়েজ আহমদ, পাইনদং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম ছরোয়ার হোসেন স্বপন, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সভাপতি মাওলানা এনামুল হক,অধ্যক্ষ ফজলুর রহমান, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, রেল শ্রমিকলীগ নেতা লোকমান হোসেন, সিরাজ, জসিম উদ্দিন, দিপ্তি রানী মজুমদার, জাহাঙ্গীর কবির, আবুল হাসনাত , আনোয়ার হোসেন, আবু নোমান, আবুদল মান্নান, বেলাল, আজিম, শরিফ প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira