1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

আমরা শোকাহত, কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) মৃত্যুুুতে

অনলাইন ডেস্ক :
  • আপডেট: শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
আমরা শোকাহত, কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) মৃত্যুুুতে
আমরা শোকাহত, কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) মৃত্যুুুতে

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইপিজেড থানাধীন নিউমুরিং পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) করোনাভাইরাসে সংক্রমিত হয়ে গত ১৮-০২-২০২১ খ্রিষ্টাব্দ বিকাল ১৭.৩০ ঘটিকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম মহোদয় তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মোহাম্মদ সাহেব আলী গত ২৮-০১-২০২১ ইং সরকারি দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য চট্টগ্রাম বিভাগীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত ২৯-০১-২০২১ ইং রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাস পরীক্ষা করা হলে তিনি কোভিড ১৯ পজিটিভ শনাক্ত হন।

মোহাম্মদ সাহেব আলী ১৯৮৩ খ্রিস্টাব্দে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার চাঁদপুর সদর থানাধীন পুরান আদালত পাড়া এলাকায়। সেখানে আত্মীয় স্বজন ছাড়াও পুলিশ সদস্যদের অংশগ্রহণে তাঁর জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ০২(দুই) কন্যা এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira