1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন

আমবাগান ব্র্যাক প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিজেস্ব প্রতিবেদক :
  • আপডেট: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
আমবাগান ব্র্যাক প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
আমবাগান ব্র্যাক প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
আমবাগান ব্র্যাক প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান
ভয়াবহ মাদকের করাল গ্রাস হতে শিক্ষার্থীদেরকে সুরক্ষা রাখতে অভিভাবকদেরকে দায়িত্ব পালন করতে হবে।
তৃলমূল পর্যায়ের সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে ব্র্যাক শিক্ষা কর্মসূচি ব্যাপক অবদান রেখেছে। আজকের এই শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে অভিভাবক সহ শিক্ষকদেরকেও সচেতন হতে হবে। বর্তমান সময়ে ভয়াবহ মাদকের করাল গ্রাস হতে শিক্ষার্থীদেরকে সুরক্ষা রাখতে অভিভাবকদেরকে দায়িত্ব পালন করতে হবে।
ব্র্যাক শিক্ষা কর্মসূচির অধীন পরিচালিত আমবাগান ব্র্যাংক প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে মহান বিজয়ের সুবর্ণ জয়ন্তী মুজিব বর্ষ পালন ও পিএসসি সমাপনী পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ১৩নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দল হান্নান হীরা এ আহ্বান জানান। আমবাগান ছিন্নমূল কার্যালয়স্থ বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের প্রধান তামান্না খানম নাজমার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিটি নিউজ  এর চেয়ারম্যান, লিও ক্লাব অব এরোষ্টেকেটর চার্টার্ড প্রেসিডেন্ট লিও মোঃ শিপন হোসেন, চট্টগ্রাম মহানগর ছিন্নমূল সংগ্রাম পরিষদের সভাপতি মোঃ শহীদুল ইসলাম শহীদ। অনুষ্ঠানে স্বাগত ও সমাপনী বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান তামান্না খানম নাজমা।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানে ২৪ জন কৃতি শিক্ষার্থীদেরকে প্রত্যয়ন পত্র ও শিশুদের গল্পের বই উপহার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira