1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

আবারো উত্তপ্তের চেষ্টা খাসকান্দি গ্রামেতে

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি :
  • আপডেট: সোমবার, ১৭ মে, ২০২১
আবারো উত্তপ্তের চেষ্টা খাসকান্দি গ্রামেতে
আবারো উত্তপ্তের চেষ্টা খাসকান্দি গ্রামেতে

আবারো উত্তপ্ত করার চেষ্টা চলছে খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রামে। স্থানীয় সামসুদ্দিন হাওলাদার(মামুন) এর কয়েকজন সন্ত্রাসী যুবক পুরুষ শূণ্য গ্রামে নতুন করে ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্টা চালাচ্ছে আলমাস সরদারের ছেলে শরিফ ও মন্টু মিয়ার ছেলে রানাসহ তাদের অপর সহযোগীরা।

তারা পুরুষ শূণ্য গ্রামে ঘুরে ঘুরে প্রতিপক্ষ নজির হালাদারের লোকজনের বাড়ী বাড়ী ঘুরে বিভিন্ন ভয় দেখিয়ে টাকা,স্বর্ণ,মুরগি ও কবুত সহ যা পাচ্ছে নিয়ে যাচ্ছে। এর মধ্যে ঈদের দ্বিতীয় দিন শনিবার রাতে খাসকান্দি গ্রামের মৃত ফজল হালদারের বাড়ীতে ডুকে তার বাড়ীঘরে ভাংচুর চালিয়ে নগদ ২০ হাজার টাকা লুটে নেয়। এসময় মোস্তফা বেপারীর বাড়ীতে ডুকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে ৮ টি মুরগি ও ২০ টি কবুতর নিয়ে যায় সন্ত্রাসী দল টি।

এসময় সন্ত্রাসীরা মোস্তফা বেপারীর স্ত্রী জিয়াসমিনকে বাড়ীঘর ছেড়ে চলে যাওয়ার হুমকি দেয়। এছাড়া ও সিরাজ হালদারের বাড়ীঘরে ইটপাটকেল নিক্ষেপ করে তার ব্যবহীত একটি নৌকা ভাংচুর করে উল্লেখিত সন্ত্রাসীরা। এতে করে গ্রাম দুটিতে নতুন করে আতঙ্ক ছড়িয়ে পরছে।

এব্যাপারে ক্ষতিগ্রস্থ্য মৃত ফজল হালদারের স্ত্রী রহিমা বেগম,মোস্তফা বেপারীর স্ত্রী জিয়াসমিন ও সিরাজ হালদারের স্ত্রী ময়না বেগম অভিযোগ করে বলেন,ঈদের আগের মারামারিতে পুরো গ্রাম পুরুষ শূর্ণ্য হয়ে আছে। আর এই সুযোগ কে কাজে লাগিয়ে এলাকার কিছু চিহৃিত সন্ত্রাসী আমাদের বাড়ীঘরে ডুকে নানা ভাবে নির্যাতন চালাচ্ছে এবং বাড়ীঘর ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছে এমন অবস্থায় আমরা সঙ্কিত।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন,এসব বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira