1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

আকবর শাহ থানার টিমদ্বয়ের সাফল্যে তাদের পুরস্কৃত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ

ডেস্ক নিউজ
  • আপডেট: বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
আকবর শাহ থানার টিমদ্বয়ের এরূপ সাফল্যে তাদের পুরস্কৃত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ
আকবর শাহ থানার টিমদ্বয়ের এরূপ সাফল্যে তাদের পুরস্কৃত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ
আকবরশাহ থানা পুলিশের অভিযানে গত ০৬/০৬/২০২২ খ্রিঃ ডাকাতির কাজে ব্যবহৃত ০২ প্রাইভেট কার আটক, ০১টি আগ্নেয়াস্ত্র, কার্তুজ, দেশীয় অস্ত্র-শস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত গামছা সহ আন্তঃজেলা ডাকাত দলের ০৯ সদস্য গ্রেফতার করা হয়।
হালিশহর থানা পুলিশের অভিযানে গত ০৪/০৬/২০২২ খ্রিঃ সংঘটিত ১ বছর ৪ মাস বয়সী শিশুকে হত্যা মামলার এজাহারনামীয় একমাত্র অভিযুক্ত সৎপিতা আব্দুর রহমান(২৫)-কে ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে নোয়াখালী জেলার চরজব্বর থানা এলাকা হতে গ্রেপ্তার করা হয় ও অভিযুক্ত বিজ্ঞ আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
আকবরশাহ থানা পুলিশের অপর একটি টিমের অভিযানে গত ০৩/০৬/২০২২ খ্রিঃ আন্তঃজেলা গ্রিল ও সাটার কাটা চোর চক্রের ০৬ সদস্য গ্রেপ্তার, ০১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র, ০২টি কার্তুজ, খেলনা পিস্তল, টিপ ছোরা, হাতুড়ি, স্ক্রু ড্রাইভার সহ তালা ভাঙ্গা ও সাটার কাটার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
এছাড়াও গত ০১/০৬/২০২২ খ্রিঃ ডিউটিরত অবস্থায় হাতেনাতে ছিনতাইকারীকে ছিনতাইকালীন সময়ে গ্রেফতার করেন টি আই জনাব মনজুর হোসেন।
পেশাদারিত্বের প্রতি যথাযথভাবে দায়িত্বশীল থেকে হালিশহর থানা টিম, টি আই পাঁচলাইশ ও তাঁর টিম, আকবর শাহ থানার টিমদ্বয়ের এরূপ সাফল্যে তাদের পুরস্কৃত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম মহোদয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira