1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

আকবরশাহ্ থানা পুলিশের অভিযানঃ অস্ত্রগুলি ও ছুরি সহ গুলিবিদ্ধ ২ জন ছিনতাইকারী আটক, ৩ পুলিশ সদস্য আহত

অনলাইন ডেস্ক :
  • আপডেট: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
আকবরশাহ্ থানা পুলিশের অভিযানঃ অস্ত্রগুলি ও ছুরি সহ গুলিবিদ্ধ ২ জন ছিনতাইকারী আটক, ৩ পুলিশ সদস্য আহত
আকবরশাহ্ থানা পুলিশের অভিযানঃ অস্ত্রগুলি ও ছুরি সহ গুলিবিদ্ধ ২ জন ছিনতাইকারী আটক, ৩ পুলিশ সদস্য আহত

চট্টগ্রাম মহানগর এলাকায় ছিনতাই প্রতিরোধ এবং আসন্ন পবিত্র রমজান মাসে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাম্প্রতিক সময়ে আকবরশাহ থানা এলাকার কর্ণেলহাট ও পাহাড়িকা সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে সংঘটিত ছিনতাইয়ের ঘটনায় রুজুকৃত মামলার সন্ধিগ্ধ আসামীদের গ্রেফতারের লক্ষ্যে আকবরশাহ থানাধীন এ কে খান থেকে ফয়েস’লেক মোড় পর্যন্ত প্রধান সড়কে এসআই(নিঃ)/ইসমাইল হোসেনের নেতৃত্বে অন্যান্য অফিসার অবস্থানকালে একটি সন্দেহভাজন সিএনজি বারবার উক্ত এলাকায় ঘুরাফেরা করতে দেখে সিএনজিটির গতিবিধি সন্দেহ হলে কর্তব্যরত পুলিশ সিএনজিটিকে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত অমান্য করে সিএনজিটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় পুলিশ সিএনজিটিকে মোটরসাইকেল দিয়ে ধাওয়া করে আটকের চেষ্টা করে। সিএনজি চালক সংশ্লিষ্ট অফিসারদের মোটরসাইকেলকে আঘাত করে অফিসারদের আহত করে ও রাস্তায় চলাচলরত বিভিন্ন লোকজন কে আহত করে দ্রুত ও বেপরোয়া গতিতে পলায়ন করতে থাকে। পুলিশ পুনঃরায় সিএনজিটিকে ধাওয়া করার একপর্যায়ে খুলশী থানাধীন আমবাগান রেলক্রসিং সিগন্যালে পুলিশ সদস্যরা বাঁধাগ্রস্থ হলে সিএনজিটি পালিয়ে যায়।

চট্টগ্রাম পাহাড়তলী জোন এর সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ আরিফ হোসেন এর তত্ত্ববধানে সিএমপি’র আকবরশাহ্ থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ জহির হোসেন পিপিএম-সেবা এর নেতৃত্বে একটি টীম সিএনজি’র রেজিস্ট্রেশন নম্বরের সূত্র ধরে সিএনজি’র মালিক’কে এবং গোপন সূত্রের ভিত্তিতে সিএনজি গ্যারেজের সন্ধান পান। ২৫/০৩/২০২১খ্রিঃ তারিখ রাত অনুমান ২০:০৫ ঘটিকায় সিএনজিটিকে গ্যারেজে প্রবেশ করতে দেখে আকবরশাহ্ থানা পুলিশ সিএনজি ড্রাইভার ও সঙ্গীয় একজনকে চ্যালেঞ্জ করে। তখন ছিনতাইকারী সিএনজির ড্রাইভার ১) ইমাম হোসেন @ ইমন(৪০) ও তার সহযোগী ২) আরভফাত হোসেন @ মোঃ সুমন(৩৫) এসআই(নিঃ) সুফল কুমার দাশ’কে আক্রমণ করে মাটিতে ফেলে ধাঁরালো ছুরি দিয়ে জবাই করতে উদ্দত হয়। এ সময় আশপাশে অবস্থান নেয়া এসআই/ইসমাইল হোসেন, এএসআই/নিখিল চন্দ্র দাশ সহ অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসআই(নিঃ) সুফল কুমার দাশ এর জীবন রক্ষার্থে এবং অপরাধীদের নিবৃত করতে ছিনতাইকারী সিএনজির ড্রাইভার ও তার সহযোগীকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে ইমাম হোসেন প্রঃ ইমন (৪০) ও সহযোগী আরাফাত হোসেন @ মোঃ সুমন(৩৫) গুলিবিদ্ধ হয়ে আহত হয় এবং এসআই/সুফল কুমার দাশ’কে উদ্ধার করে। গুলিবিদ্ধ ২ জনকে তাৎক্ষনিক গ্রেফতারপূর্বক চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। উক্ত ঘটনায় পুলিশের এসআই(নিঃ)/সুফল কুমার দাশ সহ মোট ৩ জন পুলিশ আহত হন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনাস্থল থেকে ২টি টিপ ছুরি ও ১টি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সিএনজি অটোরিক্সা তল্লাশী করে ১টি দেশীয় এলজি (ওয়ান শুটারগান), ০১ রাউন্ড গুলি, ০১টি কালো ব্যাগে ছিনতাইকৃত ০৫টি মোবাইল সেট, ০১টি লোহার যাতা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী ১) ইমাম হোসেন @ ইমন(৪০) দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় ছিনতাই, দস্যূতা সহ বিভিন্ন অপরাধ করে আসছে। তার বিরুদ্ধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানায় দস্যূতা, ডাকাতির প্রস্তুতি ও অবৈধ অস্ত্র সহ অন্যান্য ১৪টি নিয়মিত মামলা রয়েছে। তার সহযোগী ২) আরাফাত হোসেন @ মোঃ সুমন(৩৫) এর বিরুদ্ধেও ১টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira