1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন

অভয়নগরে ১৪৪ ধারা উপেক্ষা করে স্থাপনা নির্মাণ 

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
অভয়নগরে ১৪৪ ধারা উপেক্ষা করে স্থাপনা নির্মাণ 
অভয়নগরে ১৪৪ ধারা উপেক্ষা করে স্থাপনা নির্মাণ 
যশোরের অভয়নগরের পুড়াখালী এলাকায় আদালতের দেয়া ১৪৪ ধারাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে মোঃ রফি শেখ ,মোঃ ইক্তার শেখ, আঃ গফফার শেখ নামে পুড়াখালী গ্রামের তিন ব‍্যক্তির বিরুদ্ধে পাকা বাড়ি নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, অংশীদারী জমির ভাগবাটোয়ারা নিয়ে বিবাদ থাকায় তা মীমাংসা না হওয়া পর্যন্ত যশোর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত ওই জমিতে স্থাপনা নির্মাণে ১৪৪ ধারা জারি করেছেন। আব্দুল জব্বারের আবেদনে আদালত  এই নিষেধাজ্ঞা জারি করেছেন।
অভিযোগ মতে, উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী  মৌজার আওতাধীন আর.এস ১৬৩ নং খতিয়ানের আর.এস দাগ ২০৮১নং ২২ শতাংশ জমির মধ্যে ১১ শতাংশ .জমির মালিক আব্দুল জব্বার। তবে পেশি শক্তির জোরে রাফি শেখ গং ওই জমি দখল করার চেস্টা করে। স্থানীয়রা বিষয়টি মিমাংসা করার চেষ্টা করলেও বিবাদীরা পেশী শক্তির জোরে স্থায়ী স্থাপনা নির্মাণ করা শুরু করে।
ভুক্তভোগী আব্দুল জব্বার বলেন, আমার জমিতে জোর পুর্বক পাকা বাড়ি নির্মাণ কাজ শুরু করে রাফি শেখ গং। তাদের নিষেধ করলেও সে তা আমলে নেয়নি। স্থানীয় বিচারও মানেনি। তাই আমি আইনগত সহযোগিতার জন্য আদালতের শরণাপন্ন হয়েছি। আদালত ১৪৪ ধারা জারি করে। কিন্তু তারা সেই নিষেধাজ্ঞা না মেনে স্থাপনা নির্মাণ করে চলেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira