1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

লাকসামে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
লাকসামে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 
লাকসামে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

লাকসামে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুমিল্লা লাকসামে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ যথাযোগ্য মর্যাদায় ও শান্তিপূর্ণ ভাবে উদযাপন উপলক্ষে উপজেলার ৩৪টা পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেছে লাকসাম থানা পুলিশ ।

 

 

শনিবার(২৪ সেপ্টেম্বর) সকালে লাকসাম থানা মিলনায়তন লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লাকসাম উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান ও লাকসাম উপজেলা আ’লীগের সেক্রেটারি এড. মোঃ ইউনুছ ভুঁইয়া। লাকসাম-মনোহরগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মোঃ মুহিতুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও লাকসাম পৌরসভা আ’লীগের সেক্রেটারি মহব্বত আলী,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও লাকসাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম হিরা সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং পৌর কাউন্সিলর বৃন্দ।

 

 

উপজেলা শাখা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. সচীন্দ্র চন্দ্র দাস, সাধারণ সম্পাদক দূর্জয় সাহা প্রমুখ। মতবিনিময় সভায়, লাকসাম-মনোহরগঞ্জের সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মহিতুল ইসলাম এবং লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: মেজবা উদ্দিন ভূঁইয়া বলেন, পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। এসময় বক্তারা বলেন, পূজা মণ্ডপে পুলিশ ও আনসারের পাশা-পাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার সার্বিক নিরাপত্তার বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা ও সিসিটিভি ক্যামেরা স্থাপনের জন্য নির্দেশ প্রদান করেন। এছাড়াও কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ কর্তৃক ২১ দফা নির্দেশনা সকল পূজারীদের মেনে চলার আহ্বান জানান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira