1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

লাকসামে মমতাজ উদ্দিন এর মৃত্যুতে এলজিআরডি মন্ত্রী গভীর শোক প্রকাশ!

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
লাকসামে মমতাজ উদ্দিন এর মৃত্যুতে এলজিআরডি মন্ত্রী গভীর শোক প্রকাশ!
লাকসামে মমতাজ উদ্দিন এর মৃত্যুতে এলজিআরডি মন্ত্রী গভীর শোক প্রকাশ!

কুমিল্লার লাকসাম উপজেলার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক (৬০) ১৫ জুলাই সন্ধ্যায় ৭.৩০ মিঃ ঢাকা ল্যাব এইড হাসপাতালে মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহে…….রাজেউন। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে ১ছেলে রয়েছে। তার মৃত্যুতে স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তিনি।

 

লাকসাম বাজার ব্যবসায়ী সমিতির পক্ষথেকে গভীর সমবেদনা জানান, মমতাজ উদ্দিন এর মৃত্যুতে আরো শোক প্রকাশ করেন, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক এড, রফিকুল ইসলাম হিরা, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক অদ্যাপক আবুল খায়ের, যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সালাউদ্দীন সানি, পৌর ছাত্রলীগ সভাপতি সাইফ খাঁন স্বাধীন প্রমুখ।

 

উল্লেখ্য,কিছুদিন আগে লাকসাম উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মমতাজ উদ্দিনের শারীরীক অবস্থার তেমন উন্নতি না হওয়ায় তিনি হাসপাতালে ভর্তি থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। গত কয়েকদিন থেকে তার অসুস্থতা বাড়তে থাকে। অবস্থার অবনতি হলে বুধবার (৭ জুলাই) সন্ধ্যায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira