1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

যশোর ইজিবাইক চালক আলাউদ্দিন হত‍্যা মামলায় সদ‍্য নির্বাচিত কাউন্সিলার ২ দিনের রিমান্ডে

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
যশোর ইজিবাইক চালক আলাউদ্দিন হত‍্যা মামলায় সদ‍্য নির্বাচিত কাউন্সিলার ২ দিনের রিমান্ডে
যশোর ইজিবাইক চালক আলাউদ্দিন হত‍্যা মামলায় সদ‍্য নির্বাচিত কাউন্সিলার ২ দিনের রিমান্ডে
যশোর ২০২০ সালের ১৭ জুলাই সকালে ইজিবাইক চালক সেই আলাউদ্দিন হত‍্যা মামলার আটক সদ‍্য নির্বাচিত কাউন্সিলার সাইফুল রহমান রিপন ২দিনের রিমান্ড মঞ্জূর করেছেন আদালত।
গতকাল আসামির রিমান্ড আবেদন শুনানির শেষে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট আদালতে বিচারক মারুফ আহমেদ এ আদেশ দিয়েছেন। রিপন শহররের বারান্দি মোল্লা পাড়ার বদর উদ্দিনের ছেলে।
মামলার অভিযোগে সুত্রে জানা গেছে,যশোর শহরের আরবপুর এলাকার ভাড়াটিয়ার বাড়ির শুকুর আলীর ছেলে অতি দরিদ্র ঘরের সন্তান  নিহত আলাউদ্দিন ইজিবাইক চালিয়ে পরিবার চালাতেন।তার জীবন – যাপন ছিল সাধারণ।
২০২০ সালের ১৭ জুলাই সকালে মোবাইল ফোনের মাধ‍্যমে আলাউদ্দিনকে ডেকে নেয়।শহরের বারান্দি মোল‍্যা পাড়ার সেখানে একদল সন্ত্রাসীরা আলাউদ্দিনকে এলোপাথাড়ি কুপিয়ে  মারাত্মক জখম করে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা।স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ব‍্যাপারে নিহতের পিতা শকুর আলী বাদী হয়ে  ৭ জনের নাম উল্লেখ করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন।মামলাটি প্রথমে থানা পুলিশ এবং পরবর্তীতে খুনের মামাটি সিআইডি পুলিশ দায়িত্ব পায়।মামলার তদন্তকারী কর্মকর্তা হত‍্যার সাথে জড়িত থাকার অভিযোগে শুভকে আটক ও রিমান্ড শেষে আদালতে সোপর্দ করা হলে মৃত্যুর সাথে নিজে জড়িত অপর জড়িতদের নাম উল্লেখ করে জবানবন্দি দেয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাআইডির এস আই এম এম আনোয়ার হোসেন রিপনকে আটক ও ২৯ মার্চ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করলে গতকাল আসামীর রিমান্ড আবেদনের শুনানী লেষে বিজ্ঞ বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira