1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

মিরকাদিমের সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নাসির গ্রেপ্তার

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৩০ আগস্ট, ২০২১
মিরকাদিমের সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নাসির গ্রেপ্তার
মিরকাদিমের সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নাসির গ্রেপ্তার

মুন্সীগঞ্জ সদর উপজেলার নৈদিঘীর পাথরের মাদক সম্রাট দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামি নাসির মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার ভোরে মিরকাদিম পৌরসভার নৈদিঘিরপাথরের নিজ বাড়ি থেকে নাসিরকে পুলিশ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে এক ডজন মামলা রয়েছে। মাদক সম্রাট নাসির মিরকাদিম পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর লিটনের সম্বন্ধী। দীর্ঘদিন লিটন পলাতক ছিলো।

 

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপালের হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্র গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে রোববার ভোরে শীর্ষ মাদক ব্যবসায়ী নাসির মিয়াকে গ্রেপ্তার করে। হাতিমারা তদন্ত কেন্দ্রের এসআই আমিনুর রহমান জানান, ২০১৭ সালে একটি মাদকের মামলায় নৈদিঘির পাথরের জানে শরীফ জানু মিয়ার ছেলে নাসির মিয়াকে আদালত ১ বছর ৬ মাসের সশ্রম কারাদণ্ড এবং ১ হাজার টাকা জরিমানা করেন। অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

 

নাসিরের বিরুদ্ধে ১২ টি মাদকের মামলা রয়েছে এবং জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর ৫ টার দিকে নাসির মিয়াকে তার নিজ বাড়ি নৈদিঘির পাথরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। দুপুরে নাসিরকে আদালতের মাধ্যমে মুন্সীগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira