1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

বিশ্ব বন্ধু দিবস: অটুট থাকুক বন্ধুত্ব

মাসুম খন্দকার, কলাপাড়া
  • আপডেট: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
বিশ্ব বন্ধু দিবস: অটুট থাকুক বন্ধুত্ব
বিশ্ব বন্ধু দিবস: অটুট থাকুক বন্ধুত্ব

আজ ৩০ জুলাই বিশ্বব্যাপী বন্ধু দিবস সকল বন্ধুদের প্রতি শুভেচ্ছা ও ভালবাসা রইলো। সকলের মাঝে যেন বন্ধুত্ব চির সবুজ এবং সতেজ থাকুক সারা বেলা, সারা জীবন। জীবন চলার পথে প্রত্যেকের জীবনে বন্ধু নামের বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। যার কাছে মনের সব লুকানো কথা আস্থা ও বিশ্বাসের সঙ্গে খুলে বলা যায়। তাই এই জীবন চলার পথে সবাই একসঙ্গে আড্ডা হাসি–ঠাট্টায় সবাই জমিয়ে রাখেছি আড্ডার আসর।

 

গরম চায়ের কাপে চুমুক দিয়ে জীবন চলার পথের অভিজ্ঞাতা আদান–প্রদান করা হত। আবার কখনো কখনো সমসাময়িক জীবন নিয়ে আগামীর ভাবনাগুলো জানতে চাওয়া হত। দীর্ঘ আড্ডায় হাসি–ঠাট্টার পাঠচক্রের ইতি টেনে ফিরে যাই যার যার ঠিকানায়। সব বাঁধাবিপত্তি পার হয়ে বন্ধু নামের একই ছাতার নিচেই আমরা ফিরে আসি বারবার। এই জীবনে চলার পথে আমাদের প্রিয় বন্ধু গুলো হয়তো এই মুহূর্তে আমাদের কাছ থেকে অনেক অনেক দূরে।

 

কর্ম ক্ষেত্রে কিংবা অনান্য কারণে যান্ত্রিক জীবনে ব্যস্ত থাকাটাই স্বভাবিক। ইচ্ছে থাকা সত্বেও এখন আর অনেকের সাথেই যোগাযোগ রক্ষা করা যায় না। তবে তাই বলে বন্ধুদের প্রতি ভালোবাসা কিন্তু কমে না যায়। দূর সীমানার বাইরে চলে গেলেও অন্তরে অটুট থেকে যায় যেন আন্তরিক টান। সুখে-দুঃখে সহানুভূতির হাত বাড়িয়ে পাশে থাকুক বিশ্বস্ত হয়ে বন্ধুত্বের হাত। অনন্তকাল ভালোবাসার বন্ধনে মজবুত হয়ে থাকুক আমাদের বন্ধুত্বের বন্ধন। পরিশেষে আমাদের সবচেয়ে কাছের এবং ঘনিষ্ঠ বন্ধু আরিয়ান ইসলাম শাকিল, নাজমুল, তানজিল মেহেদী, জাহিদ, সাইফুল, সুজন, শান্ত ও আরো অনেক বন্ধুদের’কে স্মরণ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira