1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

বিএনপি-জামায়াত চক্রের অরাজকতা সৃষ্টি ও অপতৎপরতার বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উদ্যোগে “শান্তি সমাবেশ” অনুষ্ঠিত

সুমন কান্তি দাশ (ষ্টাফ রিপোর্টার):
  • আপডেট: রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
বিএনপি-জামায়াত চক্রের অরাজকতা সৃষ্টি ও অপতৎপরতার বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উদ্যোগে "শান্তি সমাবেশ" অনুষ্ঠিত।
বিএনপি-জামায়াত চক্রের অরাজকতা সৃষ্টি ও অপতৎপরতার বিরুদ্ধে জনগণের জানমাল রক্ষায় চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উদ্যোগে "শান্তি সমাবেশ" অনুষ্ঠিত।
কথিত সরকার উৎখাত আন্দোলনের নামে বিএনপি-জামায়াত চক্রের অরাজকতা সৃষ্টি ও ষড়যন্ত্রের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ উদ্যোগে লালদিঘির পারস্থ জেলা পরিষদ  চত্বরে শনিবার ১৮ফেব্রুয়ারী ২০২৩, বিকাল ৩টায় “শান্তি সমাবেশ” অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন- চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের  সাধারন সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব আ. জ. ম. নাছির উদ্দীন। আরো বক্তব্যে রাখেন এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী সহ চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ এর বিভিন্নস্তরের নেতৃবৃন্দ ও অংগ সংগঠনের নেতা কর্মীরা।
বক্তারা তাদের বক্তব্যে বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র এই বাংলার মাটিতে কোন দিনও সফল হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira