1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

বাংলাদেশ সাংবাদিক পাঠক ফোরামের উদ্যোগে মাক্স বিতরণ কর্মসূচী পালিত

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
বাংলাদেশ সাংবাদিক পাঠক ফোরামের উদ্যোগে মাক্স বিতরণ কর্মসূচী পালিত
বাংলাদেশ সাংবাদিক পাঠক ফোরামের উদ্যোগে মাক্স বিতরণ কর্মসূচী পালিত

গতকাল দুপুর ৩ ঘটিকার সময় চট্টগ্রাম অলংকার চত্বরে মাক্স বিতরণ কর্মসূচী পালিত হয় ।
সংগঠনের আহ্বায়ক গোলাম আকবর চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব শহীদুল ইসলামের সঞ্চালনায় মাক্স বিতরণ কর্মসূচির মধ্য দিয়ে সংগঠনের শুভ সূচনা ঘটে। প্রায় ৫ শতাধিক মানুষের মধ্যে মাক্স বিতরণ করে।

 

 

এসময় উপস্থিত ছিল রেজাউল করিম সম্পাদক স্বাধীন টিভি, শাহরিয়ার রিপন বিশেষ প্রতিনিধি দৈনিক দেশ কাল ,আব্দুল কাদের রাজু সভাপতি বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন, মোশারফ হোসেন স্টাফ রিপোর্টার দৈনিক একুশের বাণী, শাকিল আহমেদ অপরাধ-অনুসন্ধান চট্টগ্রাম প্রতিনিধি, মোঃ রুবেল আহমেদ পলাশ, আশরাফুল ইসলাম, রুপা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

এসময় সংগঠনের নেতৃবৃন্দ বলেন গরীব অসহায় দুঃস্থ মানুষদের সেবায় এগিয়ে আসতে হবে সমাজের বিত্তবানদের। বর্তমানে মহামারী থেকে নিজেদের রক্ষায় একটি মাত্র উপায় স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই । জনগণের প্রতি আহ্বান মাক্স পড়ে চলাফেরার জন্য অনুরোধ করেন। সামাজিক নিরাপত্তা বজায় রেখে চলার আহ্বান করেন সংগঠনের নেতৃবৃন্দ। নগরীর বিভিন্ন স্থানে প্রতিদিন মাক্স বিতরণ অনুষ্ঠিত হবে বলে জানান এছাড়াও গরীব অসহায় পথচারীদের ইফতার বিতরণ কর্মসূচি পালন করবে বলে এই সংগঠনটি বলে।

 

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব। আজ ওয়াসা মোড়ে দুপুর তিনটায় অনুষ্ঠিত হবে ইনশাল্লাহ।সকলকে সার্বিক সহযোগিতা প্রদান করার জন্য ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira