1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত কুড়িগ্রাম জেলার উলিপুরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

এস এম তোহা ইসলাম, চট্টগ্রাম :
  • আপডেট: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত কুড়িগ্রাম জেলার উলিপুরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত
বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত কুড়িগ্রাম জেলার উলিপুরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত
শনিবার (১১ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত শান্তি সমাবেশ অংশ হিসেবে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার অন্তর্ভুক্ত চর সাহেবের আলগা ইউনিয়নে উত্তরবঙ্গের তরুণ আওয়ামীলীগের আইকন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের পরামর্শ এবং উলিপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালমান হাসান ডেভিডের নেতৃত্বে শান্তি সমাবেশ কর্মসূচী পালিত হয়।
উক্ত সমাবেশে অংশগ্রহন করেন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা কর্মি সহ সাধারণ জনগণ। এ সমাবেশে সালমান হাসান ডেভিড দলের নেতা কর্মি ও জনগণকে স্বাধীনতা বিরোধী শক্তি বাংলাদেশের সন্ত্রাসী দল জামাত – বিএনপি’র অপকর্মের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান। আসন্ন জাতীয় নির্বাচনে বিপুল সংখ্যক ভোটের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ’কে পূণরায় জয়যুক্ত করার আহবান জানান।
উক্ত সমাবেশের বক্তব্যে তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনা সমূহ তুলে ধরনের এবং স্বাধীনতা বিরোধী শক্তি জামাত – বিএনপি’কে  উদ্দেশ্যে করে বলেন আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে, মাইরের বদলে মাইর হবে।
উক্ত সমাবেশ শেষে ইউনিয়ন আওয়ামীলীগ পার্টি অফিসের সামনে নেতা কর্মিরা আসলে সেখানে বাংলাদেশের সন্ত্রাসী দল জামাত-বিএনপি হামলা চালায় ততক্ষনাত। আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা কর্মি সহ সাধারণ জনগণ জামাত-বিএনপি’র সন্ত্রাসী কর্মকান্ড পতিহত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira