1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

ফিরোজ আখতার লিপন এর উপর ভিত্তহীন অভিযোগ

এস এ মিশন, সুন্দরগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ২৮ জুন, ২০২১
ফিরোজ আখতার লিপন এর উপর ভিত্তহীন অভিযোগ
ফিরোজ আখতার লিপন এর উপর ভিত্তহীন অভিযোগ

বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সুন্দরগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক ফিরোজ আখতার লিপন এর উপর মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ আনেন সুন্দরগঞ্জ উপজেলা সভাপতি আরিফ। আরিফ ইসলাম সামাজিক গণমাধ্যমে লিখেন যে ফিরোজ আখতার লিপন ১৩নং শ্রীপুর ইউনিয়ন কমিটি দেয়ার নামে অর্থ আত্মসাৎ করেছেন। এ বিষিয়টি ভিত্তিহীন ও অবাঞ্চহিত বলে নিশ্চিত করেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ এর ১৩নং শ্রীপুর ইউনিয়ন এর নব নির্বাচিত নেতৃবৃন্দ।

 

মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ১৩ নং শ্রীপুর ইউনিয়ন শাখার সভাপতি জানান কমিটি নিয়ে লিপন ভাইয়ের সাথে আমাদের কোনো আর্থিক লেনদেন হয় নি। তার উপর যে অভিযোগ আনা হয়েছে তা একদম ভিত্তিহীন। আমরা জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দর দৃষ্টি আকর্ষণ করছি অবিলম্বে এ কৃতকর্মের জন্য ব্যবস্থা নেয়া হোক। ফিরোজ আখতার লিপন জানান, আমার উপর যে অভিযোগ আনা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ১৩ নং শ্রীপুর ইউনিয়নের কমিটি প্রসঙ্গে কোনো অর্থ লেনদেন হয়নি।

 

 

কমিটি ঘোষণা দেয়ার পর উনার এমন আচরণ সত্যি চিন্তার বিষয়। এ বিষয়ে আমি জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করছি এর সুস্পষ্ট তদন্ত করে কঠোর ব্যবস্থা নেয়ার। আমাকে হেয়ো প্রতিপণ্য করা হয়েছে। সর্বশেষ আমি এর কঠোর বিচার দাবি করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira