1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

পেকুয়া উপজেলা ছাত্র সমাজ ও ব্যবসায়ীদের উদ্যোগে মিলাদ মাহফিল দোয়া মেজবান অনুষ্ঠিত

মোঃ হামিম খান, পেকুয়া কক্সবাজার :
  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
কক্সবাজার পেকুয়া উপজেলার ছাত্র সমাজ ও ব্যবসায়িদের উদ্যোগে এতিমদের জন্য রমজান উপলক্ষে ছোট্ট পরিসরে ১২ এপ্রিল ২০২৩ খ্রিঃ স্থানীয়: পেকুয়া সদর ইউনিয়ন বাজার সংলগ্ন পশ্চিম পাশে সাহাব মিয়ার বাড়ির সামনে ফিলিস্তানের মুসলিম ভাই-বোনদের শান্তি রক্ষার্থে মিলাদ মাহফিল দোয়া ও মেজবান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পেকুয়া উপজেলা ছাত্র সমাজ ও ব্যবসায়ীদের উদ্যোগে মিলাদ মাহফিল দোয়া মেজবান অনুষ্ঠিত
এতে মূল আয়োজক হিসাবে উপস্থিত ছিলেন- ব্যবসায়িক আরমানুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মো: হামিম খান। আরো উপস্থিত ছিলেন- রাজনৈতিক নেতা: মো: ইকবাল, মো: ইমরান বি সি এল, মো: মাঈন উদ্দীন, মো: মাখন চৌধুরী, মো: তাজের, মো: পারভেজ, মো: আরিফ, মো: বাহাদুর, মো: আরফাত। এছাড়া মানবিক সহযোগীরা হলেন- ব্যবসায়ী: মো: হেলাল, মো: আবছার, মো: কায়েম, মো: সেলিম, মো: হাবিব।
মিলাদ মাহফিল দোয়া ও মেজবান অনুষ্ঠানে সহযোগী মানবিক কাজে এগিয়ে আসা  ছাত্রনেতা ও ব্যবসায়ীরা এই সময় তাদের বক্তৃতার মাধ্যমে বলেন, আগামীতে আরো ভালো কিছু করার চেষ্টা করবেন সবাই।
একতাবদ্ধ হয়ে এই ভাবে সহযোগিতার হাত বাড়াতে পেরে রমজান মাসে আমরা নিজেদেরকে ভাগ্যবান মনে করি, সেই সাথে আরো বলেন সুবিধাবঞ্চিত মানুষের জন্য আগামীতে আরও ভালো কিছু করতে আমরা আগ্রহী, এসময় বিশ্বের সকল মুসলমানদের  জন্য মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira