1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ তৌহিদুর রহমান (পাপ্পু)

মোঃ আবদুস সামাদ (রুবেল), চট্টগ্রাম :
  • আপডেট: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ তৌহিদুর রহমান (পাপ্পু)

পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম মহানগরের সংগঠক মোঃ তৌহিদুর রহমান (পাপ্পু)।

তিনি ২২শে এপ্রিল ২০২৩ রোজ: শনিবার পবিত্র ঈদুল ফিতরের এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান। শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান।

তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশন ০৯নং উত্তর পাহারতলী ওয়ার্ড কাউন্সিলর, এলাকাবাসী সহ সারাদেশের সর্বস্তরের মানুষ দেশ ও বিদেশের সকল সাংবাদিক ভাই বোনদেরকে দ্বীপ টিভি’র মাধ্যমে ঈদ মোবারক ও শুভেচ্ছা জানান।

ঈদুল-ফিতর মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা। হিংসা ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ, ঈদ মানেই শান্তি, ঈদ মানেই আনন্দ। অন্যান্য বারের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করছি এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক, হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira