1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

পবিত্র ঈদ-উল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন দ্বীপ টিভি’র রাউজান উপজেলা প্রতিনিধি এম এ মামুনুর রশিদ।

চট্টগ্রাম অফিস:
  • আপডেট: সোমবার, ২ মে, ২০২২
পবিত্র ঈদ-উল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন দ্বীপ টিভি'র রাউজান উপজেলা প্রতিনিধি এম এ মামুনুর রশিদ।
পবিত্র ঈদ-উল ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন দ্বীপ টিভি'র রাউজান উপজেলা প্রতিনিধি এম এ মামুনুর রশিদ।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ সহ বিশ্বের সকল সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণ’কে পবিত্র ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন দ্বীপ টিভি’র রাউজান উপজেলা প্রতিনিধি এম এ মামুনুর রশিদ।

তিনি এক বার্তায় সকলকেই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন, ঈদুল-ফিতর মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ, ঈদ মানেই শান্তি, ঈদ মানেই আনন্দ।

প্রতিবারের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক-হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক এবারের পবিত্র ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) এর ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত।

রাউজান উপজেলা প্রতিনিধি এম এ মামুনুর রশিদ আরো বলেন- বর্তমানে সারা বিশ্বে এ করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব ঈদের আনন্দের চেয়ে অনেকটাই ভিন্ন। সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা স্বাস্থ্য বিধি মেনে সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উদযাপন করার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।

ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira