1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ সহ বিশ্বের সকল সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণকে “দ্বীপ টিভি’র” পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা। 

অফিস:
  • আপডেট: সোমবার, ২ মে, ২০২২
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ সহ বিশ্বের সকল সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণকে "দ্বীপ টিভি'র" পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা। 
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ সহ বিশ্বের সকল সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণকে "দ্বীপ টিভি'র" পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা। 
পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ সহ বিশ্বের সকল সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারণকে “দ্বীপ টিভি’র” পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা। আসছে আগামী ৩মে রোজ: মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতর এই উপলক্ষে দ্বীপ টিভি’র সম্মানীত উপদেষ্টা মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম, সম্পাদক ও প্রকাশক, জাতীয় দৈনিক দিন প্রতিদিন। ইসলামিক উপদেষ্টা মুফাচ্ছিরে কুরআন ও ইসলামিক চিন্তাবিদ মাওলানা হাবিবুর রশিদ, নবাগত মোঃ মফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়িক ও সমাজ সেবক। দ্বীপ টিভি’র পরিচালনা বোর্ড এর প্রতিষ্ঠাতা সভাপতি ও চেয়ারম্যান মোঃ আবদুস সামাদ (রুবেল), ভাইস চেয়ারম্যান হাকীম আলেয়া বেগম, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কাশেম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোছাঃ আকিলা জাহান, পরিচালক মিসেস লাকী আক্তার, মাষ্টার মোঃ সাহাব উদ্দিন, ইসলামিক পরিচালক হাফেজ মোঃ ছিদ্দিকুর রহমান’সহ দ্বীপ টিভি’র পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা। ঈদুল-ফিতর মানেই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হওয়া, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপমের শিক্ষা। হিংসা ও হানাহানি ভুলে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমই হচ্ছে ঈদ, ঈদ মানেই শান্তি, ঈদ মানেই আনন্দ। অন্যান্য বারের ন্যায় এবারের ঈদেও ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করছি এবং আগামী দিনগুলো সবার জন্য সত্য ও সুন্দর হোক, হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা স্বাস্থ্য বিধি মেনে সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উদযাপন করার আহ্বান জানিয়ে সবাইকে পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।
ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira