1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

নওয়াপাড়ায় ইউনিক ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন 

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )
  • আপডেট: শুক্রবার, ১৭ জুন, ২০২২
নওয়াপাড়ায় ইউনিক ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন 
নওয়াপাড়ায় ইউনিক ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন 

নওয়াপাড়ায় ইউনিক ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন

যশোরের শিল্প, বানিজ্যিক ও বন্দর নগরীর প্রাণকেন্দ্র   উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোডে অবস্থিত ইউনিক ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের নামের সেবা মুলক প্রতিষ্ঠানের  শুভ উদ্বোধন করা হয়েছে।
শুক্রবার (১৭ জুন) সকাল  দশটায় সঠিক মানের সেবা প্রদানের প্রত্যয়  নিয়ে  আলোচনা ও দোঁয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্টানটির উদ্বোধন করা হয়।
প্রতিষ্টানের নির্বাহী পরিচালক জি এম মঞ্জুরুল ইসলামের সঞ্চালনায় উক্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য  রাখেন, অবসর প্রাপ্ত লে. কর্নেল আলহাজ্ব মোছলেম উদ্দিন, ৩ নং চলিশিয়া ইউনিয়নের চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যান সমিতির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান  এম এ গফুর, প্রতিষ্ঠানের এমডি ডাঃ পলাশ কুমার আইস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সাদিয়া জাহান, প্রেসক্লাব নওয়াপাড়ার সভাপতি এস এম মিজানুর রহমান লিটন, প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোছাঃ জাহানারা বেগম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব নওয়াপাড়ার সহ-সভাপতি এম এম মনিরুজ্জামান মিল্টন, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলী,সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শিবপদ শুভ, আইসিটি সম্পাদক মোঃ আলী আকবর শেখ, দপ্তর সম্পাদক সবুজ গাজী, প্রচার সম্পাদক জয়দেব দাস, কার্যনির্বাহী সদস্য এম এম  আসাদুজ্জামান বাবু সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় বক্তারা নওয়াপাড়া ও তার পার্শ্ববর্তী মানুষদের উন্নত  চিকিৎসাসেবা নিশ্চিত করতে সঠিক রোগ নির্ণয়ের গুরুত্ব তুলে ধরলে প্রতিষ্ঠানটি পক্ষ থেকে  সেবা ও রোগ নির্ণয়ের প্রতিষ্টানে উন্নত যন্ত্রপাতি ও অভিজ্ঞতা সম্পুর্ন জনবল দিয়ে সঠিক সেবা প্রদানের নিশ্চয়তা দেন।
আলোচনা শেষে মুফতি হুমায়ন আহম্মেদের নেতৃত্বে এক দোয়া আনুষ্টানের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira