1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার ৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনু‌ষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদক :
  • আপডেট: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খাঁন অডিটোরিয়ামে দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকা ৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভা অনু‌ষ্টিত হয় ।

২৮‌শে ন‌ভেম্বর রোজ সোমবার তিন ঘ‌টিকার সময় দৈ‌নিক দিন প্রতি‌দি‌ন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ শ‌ফিকুল ইসলাম সাদ্দাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছি‌লেন- এশিয়ান টিভি ও এশিয়ান রেডিও লিমিটেড ৯০.৮ এফএম, এশিয়ান গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এবং দেশ রূপান্তর পত্রিকার প্রকাশক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হারুন-উর রশিদ, সিআইপি।


অত্র পত্রিকার সারা বাংলাদেশ থেকে আগত জেলা ও উপজেলা এবং থানা পর্যায়ের প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম

তরুন সাংবা‌দিক ও‌ দৈনিক দিন প্রতি‌দিন পত্রিকার স্টাফ রিপোটার মোঃ জু‌য়েল রানার সঞ্চালনায় অত্র পত্রিকার ৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভায় বি‌শেষ অ‌তি‌থি হিসা‌বে উপস্থিত ছি‌লেন দৈ‌নিক দিন প্রতি‌দি‌ন পত্রিকার উপ‌দেষ্টা আলহাজ্ব র‌কিবুর ইসলাম, ঢাকা প্রেস ক্লাবের সভাপতি আওরঙ্গজেব কামাল, দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার প্রধান সম্পাদক এম‌জি কিব‌রিয়া, নিবার্হী সম্পাদক মোঃ জালাল উদ্দ‌িন জু‌য়েল, সি‌নিয়র সহকারি সম্পাদক মোঃ আবদুস সামাদ রু‌বেল, বার্তা সম্পাদক মোঃ সামছুল আলম, সহকারি সম্পাদক মোঃ সালাউদ্দ‌িন, মোঃ‌ মোবারক হো‌সেন শা‌হিন, মোঃ জুলহাস হোসেন, যুগ্ন সম্পাদক এ আর শামীম মোল্লা ।


৮ম প্রতিনিধি সম্মেলন ও শোক সভায় আ‌রো উপস্থিত ছি‌লেন অত্র পত্রিকার বি‌শেষ প্রত‌ি‌নিধি ও অ‌ফিস সহকারিনী আফিফা নৌ‌শিন, তিশা, ষ্টাফ রি‌পোর্টার আকাশ সিকদার, মুন্সীগঞ্জ জেলা প্রতি‌নি‌ধি মোঃ‌ লিটন মাহমুদ সহ

অত্র পত্রিকার সারা বাংলাদেশ থেকে আগত জেলা ও উপজেলা এবং থানা পর্যায়ের প্রতিনিধি সম্মেলন ও শোক সভায় উপস্থিত ছি‌লেন। দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার ৮ম প্রতি‌নি‌ধি সম্মেলন ও শোক সভা কোরআন তে‌লোয়াতের ম‌ধ্যে দি‌য়ে অনুষ্ঠান শুরু হয়।

এছাড়াও দৈ‌নিক দিন প্রতি‌দিন পত্রিকার পক্ষ থেকে নিজ নিজ কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখায় প্রতি‌নি‌ধিদের মা‌ঝে সন্মনানা স্বারক ‌প্রদান করা হয় ।

দৈ‌নিক দিন প্রতি‌দি‌ন পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও শোক সভায় প্রথম অধিবেশনে অত্র পত্রিকার প্রধান উপ‌দেষ্ট মোঃ হারুন অর র‌শিদ‌ গত ২৮ অক্টোবর ২০২২ইং মৃত‌্যু বরণ করায় সে উপলক্ষে অনুষ্টা‌নে মিলাদ ও দোয়া মহ‌ফি‌লের মধ্যে দিয়ে তাহার স্মৃতিকথা বক্তরা আলোচনা করেন। মিলাদ ও দোয়া প‌রিচালনা ক‌রেন হা‌ফেজ মাওলানা আরজউল্লাহ, এরপর দ্বিতীয় অধিবেশন প্রতিনিধি সম্মেলনে অত্র পত্রিকার সারা বাংলাদেশ থেকে আগত জেলা ও উপজেলা এবং থানা পর্যায়ের প্রতিনিধিগণ বিভিন্ন বিষয়ে  আলোচনা করেন এরপর সভাপতির সমাপণী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira