1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

খোলা কলম, ‌নীতির ফল মিষ্টি হয়

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি)
  • আপডেট: মঙ্গলবার, ১ জুন, ২০২১
খোলা কলম ‌নীতির ফল মিষ্টি হয়
খোলা কলম ‌নীতির ফল মিষ্টি হয়

এই পৃথিবীতে কিছু মানুষ আছে, যে মানুষগুলো সব সময় মানুষের মিথ্যাচার করে বেড়ায় ।  কিন্তু একবার কি ভেবে দেখেছেন আপনি নিজেকে এবং মানুষ আপনাকে কি ভাবে? আগে নিজের চরকায় তেল দিয়ে গরম করে নিন, তারপর অন্যের চরকায় তেল দেন। কেউ যদি নিজের যোগ্যতায় সিঁড়ি বেয়ে উপরে উঠে তাকে অন্তত নিজে উঠতে না পারলে অন্যকে উৎসাহ দিন, তাহলে নিজের যোগ্যতা টা নিজে খুঁজে পাবেন। আপনি আপনার যোগ্যতা দিয়ে আপনার চারপাশের আগাছাগুলো তুলে দেন, তাহলে দেখতে পারবেন আপনার এবং আপনার ক্যারিয়ারে সুন্দর একটা গোলাপ ফুল ফুটবে।

 

আপনি অন্যের ভালো দেখে নিজের খারাপ লাগাটা অন্যের ঘাড়ে তুলে দেওয়ার চেষ্টা করেন, এই অভ্যাস থেকে বেরিয়ে আসুন।  নিজেকে প্রতিষ্ঠা করেন মানুষের পিছনে না লেগে, নিজের ভাল গুলো তুলে ধরেন। আপনি যখন নিজের ক্ষতি নিজেই করছেন, তেমনি দেশ ও জাতির ক্ষতি করছেন।

 

আমাদের সকলকে সোচ্চার হতে হবে এই সকল দুষ্কৃতীরা ইয়াবা খোর, ডাইলখোর, মদ খোর, যারা নিশার সঙ্গে জড়িত, তাদের সঙ্গ দিচ্ছে, আমাদের উচিত এই সকল অন্যায়ের বিরুদ্ধে শক্ত হাতে কলম ধরা এবং দুর্নীতিবাজ অন্যায় জুলুম এদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো ।

 

আসুন এই সকল অন্যায় কাজ থেকে আমরা সকলে বিরত থাকি, দেশ ও জাতির কল্যাণে কাজ করি, দেশের উন্নয়নে আমরা কলম সৈনিক ভাগীদার হোই, আমরা আমাদের সেই পুরনো দিনের উজ্জল দিনগুলি আবার ফিরিয়ে আনি আমরাই পারবো এ দেশটার উন্নয়ন ও সমৃদ্ধির চূড়ান্ত শিখরে তুলে দিতে, গরীব দুখী মেহনতী মানুষের পাশে থেকে অন্যায়কারীর হাতকে ভেঙ্গে দিতে, পরিশেষে আমরা আমাদের ঐক্য পুণ্য প্রতিষ্ঠা করি, সকালে ভেদাভেদ ভুলে এক কাতারে দাঁড়াই, দেশ ও মানুষের সেবা করি,কেউ কারো সম্মানকে নষ্ট না করি, সবাই সবাইকে সম্মান করি ।

 

মনে রাখবেন সম্মানেই ধর্মের মূল হাতিয়ার, আপনি আপনার যোগ্যতা দিয়ে কাজ করে যান অবশ্যই তাদের কর্ম ফল একদিন পাবেন, কর্ম ফল সুমিষ্টী হবে ইনশাল্লাহ।

 

ধন্যবাদান্তে সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira