1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

কক্সবাজারের পেকুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বসতঘর ও ১টি দোকান পুড়ে ছাই

হামিম খান, পেকুয়া :
  • আপডেট: রবিবার, ৭ মে, ২০২৩
কক্সবাজারের পেকুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বসতঘর ও ১টি দোকান পুড়ে ছাই

কক্সবাজারের পেকুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১টি বসতঘর ও ১টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে নগদ টাকাসহ প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবি করেছেন।

জানা যায়, শুক্রবার দিবাগত মধ্যরাতে উপজেলার পেকুয়া সদরের পশ্চিম বাইম্যাখালী গ্রামের সোহেলের মুদির দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এরপর নিমিষেই আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে। একে একে সোহেলের মুদির দোকানসহ পেকুয়া বাজারের ব্যবসায়ী আবদু রহিম বাদশা, মৃত বশত আলীর ছেলে কামাল হোসেন, আক্তার হোসেন, মৃত গুরা মিয়ার ছেলে আসাদ আলী, আসাদ আলীর ছেলে নেজাম উদ্দিন, জসিম উদ্দিন, আজিম উদ্দিন, শুক্কুর, মৃত এরশাদ আলীর ছেলে কপিল উদ্দিন ও মোজাহের ইসলাম এর বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে পেকুয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোহেলের মুদির দোকান থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন পেকুয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোয়াইব মুন্সি।

পেকুয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোয়াইব মুন্সি বলেন, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় দীর্ঘ সময় চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তবে ততক্ষণে আগুনে ১১টি বসতঘরসহ ১টি দোকান পুড়ে যায়।

তবে ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়রা দাবী করেছেন, ফায়ার সার্ভিস স্টেশন থেকে আগুনের ঘটনাস্থল মাত্র দুই মিনিটের পথ।

আগুন লাগার সাথে সাথেই পেকুয়া ফায়ার সার্ভিসকে কল করা হয়। কিন্তু তারা ঘটনাস্থলে আসে অনেক পরে। তাই আগুন ছড়িয়ে পড়ে ব্যাপক ক্ষতি হয়।

এইদিকে পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমাসহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা ঘটনাস্থল পরিদর্শন করে সার্বিক সহযোগিতা আশ্বাস দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira