1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

ইউনুস, জুয়েল ও বাবুলের নেতৃত্বে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

সফিকুল ইসলাম, লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৩১ মে, ২০২১
ইউনুস, জুয়েল ও বাবুলের নেতৃত্বে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
ইউনুস, জুয়েল ও বাবুলের নেতৃত্বে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির ৩ বছর মেয়েদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে মোঃ ইউনুস আলী (দৈনিক নওরোজ) কে সভাপতি, রবিউল ইসলাম বাবুল (দৈনিক ভোরের কাগজ), কে সাধারণ সম্পাদক, মেহেদী হাসান জুয়েল (আমার কাগজ)কে সিনিয়র সহসভাপতি, সাফিউল ইসলাম প্রধান, শাহিনুর ইসলাম শাহিন ও তাহ্ হিয়াতুল হাবীব মৃদুলকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

শনিবার (২৯ মে) দুপুরে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় (হাতীবান্ধায়) এ কমিটি গঠন করা হয়। লালমনিরহাটের রিপোর্টার্স ইউনিটির আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ বাবু ধনঞ্জয় কুমার রায় বিপুলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ঐ কমিটির উপদেষ্টা ও হাতীবান্ধা প্রেসক্লাবের সদস্য নিউজ বিজয়ের প্রকাশক ফারুক হোসেন নিশাদ, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম রিকো, পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ সাফিউল ইসলাম প্রধান, হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সদস্য সচিব মোঃ ইউনুস আলীসহ জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকগন।
শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে না পারলেও মোবাইল ফোনের অডিও কলে বক্তব্য রাখেন, রংপুর সাংবাদের সম্পাদক ও নিউজ ২৪ এর বিভাগীয় প্রতিনিধি উপদেষ্টা রেজাউল করিম মানিক এবং ডিবিসি নিউজ এর লালমনিরহাট জেলা প্রতিনিধি ও উপদেষ্টা মাজেদ মাসুদ। কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি, মিনহাজুল হক বাপ্পি, লিখন হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলমগীর অনু, কাজী আসাদুজ্জামান খোকন।
পরিমল চন্দ্র বসুনিয়া (অর্থ সম্পাদক), মাহির খান (দপ্তর সম্পাদক), অর্পিতা দেব ( নারী বিষয়ক সম্পাদক), ওসমান গণি (প্রচার সম্পাদক), মিনহাজ পারভেজ (উপ প্রচার সম্পাদক), সেলিম সম্রাট (তথ্য প্রযুক্তি সম্পাদক), হাসমত উল্ল্যাহ (ক্রীড়া সম্পাদক), জেসমুন হোসাইন শুভ ( সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক), মিঠু মুরাদ (প্রশিক্ষণ বিষয়ক সম্পাদ), দীপু আহসান (ধর্ম বিষয় সম্পাদক), ফারুক আলম (সমাজ কল্যাণ সম্পাদক), শফিকুল ইসলাম (আপ্যায়ন সম্পাদক), সহিদুল ইসলাম (ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক), ফরিদুল ইসলাম রানা ( তথ্য ও গবেষণা সম্পাদক) কার্যকরী সদস্য, আমিনুর রহমান, তাহমিনা বেগম স্মৃতি, শেখ রনদ সিমান্ত, তৌহিদ আলম, আল আমিন বাবু, আতিকুল ইসলাম নয়ন, জিএম রাব্বি, রাশেদুল ইসলাম, নুর মোহাম্মদ উজ্জ্বল, নাজিউর রহমান রিজভীসহ ৫১ জন।
প্রথম পর্বে আলোচনা সভার সমাপ্তি শেষে মধ্যাহ্ন ভোজের বিরতি হয়। এরপর দ্বিতীয় পর্বে কার্যকরী কমিটি গঠনে কার্যক্রম শুরু করা হয়। উপস্থিত সকল সদসের সর্ব সম্মতি ক্রমে আগামী ৩ বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira