1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন-২০

শেখ আলী আকবার সম্রাট 
  • আপডেট: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন-২০
অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন-২০
যশোর অভয়নগর উপজেলায় চলছে ৯ মাসের শিশু থেকে ১০ বছরের শিশু পর্যন্ত হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ কর্যক্রম কর্মসূচি। গেল ২১ ডিসেম্বরে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মরিচা ভবানীপুর স্বাস্থ্য সহকারী সেলিম রেজার বাড়ির কেন্দ্রীয় টিকা কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠিত হয় হাম রুবেলা টিকাদান কর্মসূচির কার্যক্রমের শুভ উদ্ভোদন ।
এইদিন কর্মসূচির শুভ উদ্ভোদন করেন, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র নির্বাহী পরিচালক, ডাক্তার মাহমুদুর রহমান রিজভী। এছাড়া সেখানে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার, ডাক্তার সাদিয়া জাহান। মেডিকেল টেকনোলজিস্ট ই’পি’আই’ মোছাঃ লাভলী আক্তারের পরিচালনার মধ্য দিয়ে হাম রুবেলা টিকাদান কর্মসূচির যাত্রা শুরু হয়। একইদিনে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার, ডাক্তার আলীমুর রাজীব’র হাত ধরে হাম রুবেলা টিকাদান কর্যক্রম শুরু হয়। এছাড়াও পরে, গেল বুধবার ২৩ ডিসেম্বর অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহৎ আকারের মাধ্যমে হাম রুবেলার টিকাদান ক্যাম্পেইনের শুভ উদ্ভোদন হয়।
এই দিন উপস্থিত ছিলেন, যশোর সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ গিয়াসউদ্দিন, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র মেডিকেল অফিসার ডাক্তার আলীমুর রাজীব, মেডিকেল অফিসার, ডাক্তার সাদিয়া জাহান, এম’টি’পি’আই মোছাঃ লাভলী আক্তার সহ স্বাস্থ্য সহকারী ও স্বাস্থ্য সহকারীর স্বাস্থ্য পরিদর্শকরা।
উল্লেখ যে, ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া হাম রুবেলা টিকাদান ক্যাম্পেইন কর্মসূচি চলবে আগামী ২০২১ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত। অভয়নগর উপজেলা ও পৌরসভার প্রতিটি এলাকার স্ব স্ব টিকা কেন্দ্র থেকে হাম রুবেলার টিকা প্রদান করা হবে ৯ বছরের শিশুদের থেকে ১০বছরের শিশুদের-কে। এছাড়াও অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে আগামী ৩১ জানুয়ারী  ২০২১ পর্যন্ত এই কর্মসূচি অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira