1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের আভাস দিলেন বাইডেন

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি : 
  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের আভাস দিলেন বাইডেন

২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আভাস দিলেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।যুক্তরাষ্ট্রের সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট বাইডেনের(৮০) দ্বিতীয় দফায় নির্বাচন করা নিয়ে জল্পনা কল্পনা তুমুলভাবে চলছে। যদিও তিনি একাধিকবার বলেছেন, নির্বাচন করার ইচ্ছে তার রয়েছে। এ বিষয়ে তিনি এখনও প্রতিশ্রুতিবদ্ধ।

এবিসি নিউজের ডেভিড মুইরের সাথে সাক্ষাতকারে বাইডেন বলেছেন, প্রথম থেকেই আমার ইচ্ছে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার। তবে সবকিছু জানানোর জন্যে তাড়াহুড়া করবেন না তিনি। বাইডেন বলেছেন, পরবর্তী নির্বাচনের প্রচারণা শুরুর আগে শেষ করার অনেক কাজ বাকী আছে তার।

নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে বয়সের হিসেব নিকেশ করা হচ্ছে কি-না এ প্রশ্নের জবাবে বাইডেন বলেছেন, আমার বয়সের বিষয়টি উত্থাপনের বৈধতা জনগণের রয়েছে।

অফিস কার্যক্রমের বিষয়টি তুলে ধরে বাইডেন বলেছেন, কেবল একটি বিষয়ই আমি বলতে পারি, ‘আমাকে দেখুন’।দ্বিতীয় মেয়াদ শেষে বাইডেনের বয়স হবে ৮৬ বছর। চলতি মাসের প্রথম দিকে ব্যাপকভাবে তাঁর স্বাস্থ্যপরীক্ষার পর বলা হয়েছে, তিনি প্রেসিডেন্টের দায়িত্ব পালনের জন্যে স্বাস্থ্যবান, সবল ও ফিট রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira