1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

হাতীবান্ধায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি)
  • আপডেট: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
হাতীবান্ধায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু
হাতীবান্ধায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলায় মোটরসাইকেল থেমে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হয়রত আলী নাম এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে গভীর শোক প্রকাশ করেন বন্ধু মহল। সোমবার (২ আগষ্ট) বিকালে ওই উপজেলার হেলিপ্যাড মাঠে পাশে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হয় হয়রত আলী। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে।

 

মৃত্যু হয়রত আলী টংভাঙ্গা ইউনিয়নের কাসাইটারী এলাকার আমিনুর রহমানের পুত্র ও স্থানীয় সরকারি আলিমুদিন কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র। স্থানীয়রা জানান, হয়রত আলীসহ ৩ জন একটি মোটরসাইকেলে হাতীবান্ধা শহরে আসার পথে ওই এলাকায় বুড়িমারী– লালমনিরহাট সড়কে একটি ট্রাক ওভারটেকিং করার চেষ্ট্রা করেন।

 

এ সময় পিছনে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হয় হয়রত আলী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রংপুর নিয়ে যাবার পথেই তার মৃত্যু হয়। হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira