1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

সরকারী বিধি-নিষেধ উপেক্ষা করে ইলিশিয়া স্কুল মাঠে পশুর হাট বসানো হয়েছে

সুমন কান্তি দাশ স্টাফ রিপোর্টার, চকরিয়া
  • আপডেট: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
সরকারী বিধি-নিষেধ উপেক্ষা করে ইলিশিয়া স্কুল মাঠে পশুর হাট বসানো হয়েছে
সরকারী বিধি-নিষেধ উপেক্ষা করে ইলিশিয়া স্কুল মাঠে পশুর হাট বসানো হয়েছে

মাঠ ছাড়া স্কুলের বারান্দায় ও রুমে গরু বেঁধে রাখা হয়েছে বিক্রয়ের উদ্দেশ্যে। ইজারাদার ও চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা ইলিশিয়া হাই স্কুলের সভাপতিও। এতে স্থানীয় লোকজনের মাঝে ক্ষোভ বিরাজ করছে। সাপ্তাহিক রবিবার ও বৃহস্পতিবার বাজারের বাইরে অন্যদিনেও গরুর হাট বসানো হচ্ছে ওই আওয়ামীলীগ নেতার ইন্দনে। এদিকে মঙ্গলবারও বাজার বসানোর জন্য মাইকিং চলছে।

 

সরেজমিন ঘুরে দেখা গেছে, বাজারের টাসাটাসি করে গরু বিক্রেতারা দাঁড়িয়ে আছে। অধিকাংশ লোকজনের মুখে মাস্ক নেই। বাজার কমিটির পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোয়ার পানির ব্যবস্থা করা হয়নি। এতে করোনা সংক্রমণ বৃদ্ধির আশংঙ্কা করছেন সচেতন মহল। জানা যায়, কোরবানী উপলক্ষে স্থানীয় প্রশাসনের অনুমতি ছাড়া পশুর হাট বসানো যাবেনা। এর পরও ইলিশিয়া বাজার কমিটি এসবের তোয়াক্কা না করে প্রতিদিন গরুর হাট বসাচ্ছে কোন স্বাস্থবিধি না মেনে।

 

স্থানীয় লোকজন বলেন, স্থানীয় চেয়ারম্যান ও বাজার ইজারাদার সিরাজুল ইসলাম বাবলা প্রভাব খাটিয়ে স্কুল মাঠে বাজার বসাচ্ছেন। এতে কেউ প্রতিবাদ কার সাহস পায়না। প্রশাসনকে তিনি ম্যানেজ করে এসব করছেন বলে অনেকে অভিযোগ করেন। ইজারাদার সিরাজুল ইসলাম বলেন, প্রশাসনকে জানানো হয়েছে। তবে লিখিত অনুমতি নেয়া হয়েছে কিনা জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, এ বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। স্কুল মাঠে পশুর হাট বসালে আইনী ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira