1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১০ মে ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

সন্তান ফিরে পেলো মা,সহযোগিতা করলেন পুলিশ

মোঃ নুর আলম ইসলাম (রাঙ্গা) চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
সন্তান ফিরে পেলো মা,সহযোগিতা করলেন পুলিশ
সন্তান ফিরে পেলো মা,সহযোগিতা করলেন পুলিশ

নির্যাতনের স্বীকার মা যখন অসহায় দুধের শিশুর জন্য ছটপট করছিলেন খবর পেয়ে পাশে দাঁড়ালেন চিলমারী থানা পুলিশ। শিশুটিকে উদ্ধার করে ফিরে দিলেন মায়ের কোলে। মা ফিরে পেল দুধের শিশুকে আলোকিত হলো মায়ের কোল। চিলমারী থানা সূত্রে জানা যায়, কুড়িগ্রামের চিলমারী উপজেলার খড়খড়িয়া হরিনার চর এলাকার মতিয়ার রহমানের মেয়ে মোছলেমার সাথে উপজেলার মজাইডাঙ্গা এলাকার সুরজামাল ( দালাল) এর ছেলে সুজন মিয়ার বিয়ে হয় প্রায় আড়াই বছর আগে।

 

প্রায় তিন মাস আগে তাদের কোল জুড়ে জন্ম নেয় একটি কন্যা সন্তান নাম রাখা হয় সানজিদা আক্তার সুরভি ( ৩মাস)। যদিও প্রায় সময় তাদের দাম্পত্য জীবনে প্রায় ঝগড়া হতো। কলহের জের ধরে ঘটনার দিন রবিবার দুপুরে ভাত রান্নাকে কেন্দ্র করে মোছলেমার উপর নেমে আসে অমানবিক নির্যাতন এসময় তাকে মারধর করে তার স্বামী বাড়ি থেকে বের করে দেয়। ভয়ে মোছলেমা তার বাবার বাড়িতে চলে যায় কিন্তু দুধের শিশুটিকে নিতে পারেনি। পরবর্তিতে চেস্টা করেও দুধের বাচ্চাকে উদ্ধার করে পারে না। তার বুকে বেদম যন্ত্রণা হতে শুরু করে। অবশেষে সোমবার রাত অনুমান ০৯.০০ টার সময় থানায় এসে ঘটনার বিষয় জানায়।

 

তাৎক্ষনিক অফিসার ইনর্চাজ এর নির্দেশে এসআই আব্দুর রহিম, এএসআই জিল্লুর রহমান,কং/২১৮ ফিরোজ মিয়া ও মহিলা কং/৯৬৪ সুমী আক্তার সহ ঘটনাস্থলে পাঠানো হয়। পরে চিলমারী মডেল থানা পুলিশ দুধের শিশুকে উদ্ধার করেে তার মায়ের কাছে হস্তান্তর করে। কথা হলে চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরে দেয়া হয়। মা ও শিশুটি ভালো আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira