1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:২৭ অপরাহ্ন

শ্রীনগরে ড্রেজার নিয়ে সাংবাদিকদের কাছে বক্তব্য দেয়ায় নারীর উপর হামলা

নি‌জস্ব প্রতি‌বেদক
  • আপডেট: সোমবার, ৩০ আগস্ট, ২০২১
শ্রীনগরে ড্রেজার নিয়ে সাংবাদিকদের কাছে বক্তব্য দেয়ায় নারীর উপর হামলা
শ্রীনগরে ড্রেজার নিয়ে সাংবাদিকদের কাছে বক্তব্য দেয়ায় নারীর উপর হামলা

শ্রীনগরে ছাড়পত্র বিহীন ড্রেজার ব্যাবসা নিয়ে সাংবাদিকদের কাছে বক্তব্য দেয়ায় মেরিনা বেগম নামের এক নারী হামলার শিকার হয়েছেন। শনিবার সকালে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা গ্রামে এই ঘটনা ঘটে। ওই নারী মান্দ্রা এলাকার চাঁন মিয়ার স্ত্রী ও মৃত হাতেম ফকিরের কন্যা। এ ঘটনায় শনিবার রাতে শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার নং ১১২২।

 

মলার শিকার হওয়া ওই নারী জানান প্রায় ২ মাস আগে ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা এলাকার পদ্মা নদীর পারের ড্রেজার নিয়ে সংবাদ সংগ্রহের জন্য একদল সাংবাদিক তার বাসার সামনে আসেন এবং তারা তাকে ড্রেজার নিয়ে বক্তব্য দিতে বললে তিনি সাংবাদিকদের কাছে তাদের ভোগান্তির কথা শিকার করে বক্তব্য প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সকালে ড্রেজার ব্যাবসায়ী মামুন কবির সরদারের সহযোগী লাভলু সারেং ও তার ভাই লিনজু সারেং আমার উপর চরাও হয়ে গালিগালাজ ও মারধর করতে থাকে। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আমাকে মেরে ফেলার হুমকি প্রদান করে ও নারী আরো বলেন লাভলু সারেং যাতে আমার উপর কোনো ভাবে আক্রমণ করতে না পারে সে জন্য প্রশাসনের সহযোগীতা চাই।

 

স্থানীয় মোঃ বারেকুল ইসলাম জানান, ছাড়পত্র বিহীন ড্রেজার ব্যাবসা ও এলাকাবাসীর ভোগান্তি নিয়ে সাংবাদিকদের কাছে বক্তব্য দেয়ায় তাকেও লাভলু সারেং চোখ উঠিয়ে ফেলার হুমকি প্রদান করেন। পরে নিরুপায় হয়ে তিনি শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ৫৫৫। এবিষয়ে লাভলু সারেং বলেন এ ধরনের কোন ঘটনা ঘটেনি। আপনারা এসে বিষয়টি যাচাই করে দেখতে পারেন। শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভূঞা জানান , এ ধরনের একটি ঘটনায় সাধারন ডাইরি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira