1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

যশোর সদরে সংঘর্ষের ঘটনায় আটক – ৮

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
যশোর সদরে সংঘর্ষের ঘটনায় আটক - ৮
যশোর সদরে সংঘর্ষের ঘটনায় আটক - ৮

যশোর সদর উপজেলার নিমতলী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ একটি পক্ষের দায়ের করা মামলায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নিমতলী গ্রামের মৃত আমিন গাজীর ছেলে মোহাম্মদ গাজী (৪০), মৃত জলিল গাজীর ছেলে ইসমাইল গাজী (৩৫), আহম্মদ ধাবকের ছেলে হাফিজুর রহমান ধাবক (৩৫), মফিজুর রহমান ধাবক (৩০), মোহাম্মদ ধাবকের ছেলে রফিকুল ধাবক (৪০), তার ছেলে সালমান ধাবক (২৫), মৃত ইমান আলী মোল্যার ছেলে ইউনুচ আলী (৫৫) ও মৃত গোলাম ধাবকের ছেলে হানিফ ধাবক (৫০)।
মামলা সূত্রে জানা যায়, নিমতলী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১ এপ্রিল স্থানীয় আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের কয়েকজন আহত হন। পরে এ ঘটনায় কোতয়ালী থানায় পাল্টাপাল্টি মামলা হয়।
পুলিশ জানিয়েছে, সংঘর্ষের ঘটনায় নিমতলী গাজীপাড়ার আবু বক্কার সরদারের ছেলে শফিকুল ইসলামের দায়ের করা মামলার আসামি ধরতে সোমবার সকালে অভিযান চালানো হয়।
এসময় নিমতলী এলাকা থেকে আট আসামিকে আটক করা হয়। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।তবে পুলিশ অপর পক্ষের দায়ের করা মামলার আসামিদের কাউকে এখনো আটক করতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira