1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৭:০০ অপরাহ্ন

যশোর বেনাপোল – শার্শা সীমান্ত জুড়ে বিজিবির জনবল জোরদার 

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শুক্রবার, ৪ জুন, ২০২১
যশোর বেনাপোল - শার্শা সীমান্ত জুড়ে বিজিবির জনবল জোরদার 
যশোর বেনাপোল - শার্শা সীমান্ত জুড়ে বিজিবির জনবল জোরদার 
যশোরে করোনা কোভিড -১৯ আশঙ্কা জনক বৃদ্ধি পাওয়ায় বেনাপোল ও শার্শা সীমান্ত জুড়ে বিজিবির জনবল গতকাল থেকে জোরদার করা হয়েছে।করোনা সংক্রমনরোধে ১০১ কিলোমিটার সীমান্ত জুড়ে কঠোর নজরদারি করেছে বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) যশোর ৪৯ ব‍্যাটালিয়ন।
গতকাল সরেজমিনে সীমান্ত এলাকায় ঘুরে দেখা গেছে,ভারতীয় ট্রাক চালকরা যাতে বন্দরে বের হতে না পারেন সে জন‍্য বন্দর এলাকায় জনবল বৃদ্ধি ও সব সময় টহল পরিচালনা করছে বিজিবির সদস‍্যরা। অনেক বিজিবির সদস‍্যরাও মাস্ক ব‍্যাবহার নিশ্চিত করার লক্ষ‍্যে প্রচার প্রচারণার লক্ষ‍্য করা গেছে।
যশোর ৪৯ বিজিবি ব‍্যাটালিয়নের লে: কর্ণেল সেলিম রেজা বলেন,বিজিবির সদস‍্যরা স্থলবন্দরসহ সীমান্তবর্তী এলাকায় চলাচলকারী লোকজনদের ম‍্যাস্ক ব‍্যাবহার করতে সচেতন করছে।সীমান্তে কঠোর নির্দেশনা মেনে টহল পরিচালনা করে যাচ্ছে। অবৈধভাবে যাতে কেউ সীমান্ত পারাপার হতে না পারে সে জন‍্য পুরো সীমান্ত জুড়ে বিজিবি সদস‍্য জোরদার করা হয়েছে।
তিনি  এ সময় আরো বলেন,গোটা সীমান্ত স্থল ও নৌপথে একাধিক টিম সার্বক্ষণিক টহল দিচ্ছে। প্রতিটি টহল টিমে আগের চেয়ে দ্বিগুন সংখ‍্যা বিজিবি সদস‍্য বৃদ্ধি করা হয়েছে।বাংলাদেশ – ভারত সীমান্ত দিয়ে অবৈধভাবে যাতায়াত প্রতিরোধে বিভিন্নভাবে বিজিবি তল্লাশি চৌকি ও চেকপোস্ট জনবল বৃদ্ধি করা হয়েছে।
ভারতীয় ভ‍্যারিয়েন্ট বাংলাদেশে ছড়িয়ে পড়ার আশঙ্কা থেকে পরিত্রান পাওয়ার জন‍্য বেনাপোল – শার্শার সীমান্তবর্তী সব এলাকায় বিজিবির টহল জোরদার করা হয়েছে।এগুলো হলো,পুটখালী,সাদীপুর,গাতিপাড়া,রঘুনাথপুর,দৌলতপুর,ঘিবা,বড়আঁচড়া,শিকারপুর,কাশিপুরসহ বিভিন্ন এলাকাসহ বেনাপোল স্থল বন্দর এসব এলাকাকে স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira