1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১০ মে ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

যশোর ঝিকরগাছায় সংঘবদ্ধ ধর্ষণ মামলায় চার্জশিট প্রদান

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
যশোর ঝিকরগাছায় সংঘবদ্ধ ধর্ষণ মামলায় চার্জশিট প্রদান
যশোর ঝিকরগাছায় সংঘবদ্ধ ধর্ষণ মামলায় চার্জশিট প্রদান
যশোর ঝিকরগাছায় এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ ও সহায়তা করে মামলার দশ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ।
ঐ মামলায় অভিযুক্তরা হলেন,ঝিকরগাছার ছাদ্দামপাড়ারআব্দুল গাজীর দুই ছেলে আঃ জলিল ও আলম,ফজের আলীর ছেলে হাসানুর রহমান,মৃত গফ্ফার গাজীর ছেলে রুবেল ইসলাম,হকের ছেলে শাওন,আবু বক্কারের ছেলে রাসেল,গোলাম হোসেনের ছেলে আলামিন,মৃত আমির আলী সরদারের ছেলে ইসমাইল সরদার,মৃত শওকাত আলীর ছেলে মিলন ও মৃত শহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম সাদ্দাম।
মামলার তদন্ত শেষে আদালতে চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহম্মেদ।মামলার এজাহারে উল্লেখ আছে,৬আগষ্ঠ২০২০ইং ২০২০ বিকেলে এক নারীবেনেয়ালী থেকে ঝিকরগাছার উদ্দশ‍্যে আসছিলেন।সন্ধ‍্যার সময় ঐ এলাকার সাদ্দামপাড়ার রেল ব্রিজের পাশ থেকে মামলার অভিযুক্ত আসামী জলিল,হাসান ও জাকির ফুসলিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে যায়।
এরপর সন্ধা ঘনিয়ে গেলে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে অজেয় পল্লী গ্রামের একটি ঘাস খেতে নিয়ে যায়।সেখানে সংঘবদ্ধ শুকুনেরা ধর্ষন করে ফেলে রেখে চলে যায়।
ওই রাতে এক পথচারী ৯৯৯ নম্বরে ফোন দেওয়া মাত্র কিছুক্ষনের মধ্যে ওই নারীকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত চার জনকে আটক করতে পুলিশ সক্ষম হয়।
এ ব‍্যাপারে ওই নারীর নানী দশ জনকে আসামী করে সংঘবদ্ধ ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে,ঝিকরগাছা থানার মামলা দায়ের করেন।চার্জশিটে ধুরন্ধর রুবেল ও রাসেলকে পলাতক দেখানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira