1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪০ অপরাহ্ন

যশোর অভয়নগরে ৪৭ তম জাতীয় শোক দিবস পালন

উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার ) যশোর
  • আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২
যশোর অভয়নগরে ৪৭ তম জাতীয় শোক দিবস পালন
যশোর অভয়নগরে ৪৭ তম জাতীয় শোক দিবস পালন

যশোর অভয়নগরে ৪৭ তম জাতীয় শোক দিবস পালন

যশোর অভয়নগরে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। গতকাল সোমবার উপজেলা পরিষদ চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ম্যুরালে পুষ্পস্থাবক অর্পন প্রদান করা হয়। এরপর উপজেলা হল রুমে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম এর পরিচালনায়, উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর।

 

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানজিলা আখতার, থানার অফিসার ইনর্চাজ একেএম শামীম হাসান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, কৃষি অফিসার গোলাম সামদানী, সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক হোসাইন সাগর, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মইনুরজহুর মুকুল, চলিশিয়া ইউনিয়নের চেয়ারম্যান সানা আব্দুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন দ্প্তরের কর্মকর্তাবৃন্দ।

 

 

অনুষ্ঠানে বক্তরা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শুধু হত্যা করেনি হত্যা করেছে বাংলার স্বাধীনতাকেও, হত্যা করেছে গণতন্ত্রকে, হত্যা করেছে বঙ্গবন্ধুর পরিবারকে।যেটা বাংলার ইতিহাসে এক কালো অধ্যায়। আরও বলেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধুর হত্যার বিচারের রায় কার্যকর করেছে এবং এ হত্যাকান্ডের বিচারের রায় কার্যকরের মধ্য দিয়ে জাতি কলঙ্কমুক্ত হয়েছে এসব কথা জানান বক্তরা। আলোচনা ও দোয়া অনুষ্ঠান শেষে যুব ঋণ বিতরণ এবং চিত্রাঙ্গন, সঙ্গীত প্রতিযোগিদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ,বিশেষ অতিথি বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira