1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

যশোর অভয়নগরে  সাবেক  ইউপি সদস‍্য পিস্তল গুলিসহ আটক 

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )
  • আপডেট: মঙ্গলবার, ৭ জুন, ২০২২
যশোর অভয়নগরে  সাবেক  ইউপি সদস‍্য পিস্তল গুলিসহ আটক 
যশোর অভয়নগরে  সাবেক  ইউপি সদস‍্য পিস্তল গুলিসহ আটক 

সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে যশোরের অভয়নগর থেকে একটি বিদেশী পিস্তল, দু’টি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ সাবেক এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। এ সময় তার এক সহযোগীকেও আটক করা হয়। সোমবার সন্ধ্যায় উপজেলার চলিশিয়া থেকে তাদের আটক করা হয়। অভয়নগর উপজেলার কোটা গ্রামের মৃত মাহামুদের ছেলে সাবেক ইউপি সদস্য মারুফ ওরফে তুহিন ও একই গ্রামের আলী আহম্মেদ তরফদারের ছেলে তারেক আহমেদ সজল।

 

 

র‌্যাব জানায়, মারুফ হোসেন তুহিন অভয়নগর উপজেলার ৩ নম্বর চলিশিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। আর সজল তার ঘনিষ্ট সহযোগী। তারা দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে অভয়নগর থানায় একাধিক মামলা রয়েছে।

যশোর র‌্যাব ৬ এর কোম্পানি লে.কমান্ডার নাজিউর আরো জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব এর কাছে খবর আসে ওই এলাকায় কয়েকজন সন্ত্রাসী মাদক ও অস্ত্র নিয়ে অবস্থান করছেন। সাথে সাথে যশোর র‌্যাব ৬ এর একটা চৌকস টিমকে সেখানে পাঠালেন তারা অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে।

 

 

পরে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। পরে আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে তাদেরকে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে ।মামলা- ২, তারিখ – ০৬/০৬/২০২২ ইং।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira