1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০০ অপরাহ্ন

যশোর অভয়নগরে ইয়াছিনের খুঁটির জোর কোথায়: প্রশাসন নীরব

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )
  • আপডেট: সোমবার, ২৭ জুন, ২০২২
যশোর অভয়নগরে ইয়াছিনের খুঁটির জোর কোথায়: প্রশাসন নীরব
যশোর অভয়নগরে ইয়াছিনের খুঁটির জোর কোথায়: প্রশাসন নীরব

যশোর অভয়নগরে ইয়াছিনের খুঁটির জোর কোথায়: প্রশাসন নীরব

যশোর অভয়নগরে নারী পুরুষ ও স্কুল কলেজ পড়ুয়া ছাত্রীদের নিকট আতংক নাম ইয়াছিন মোল্লা(২৮) বাহিনীর প্রধান ইয়াছিন।তার বিরুদ্ধে নানা ফৌজদারি অপরাধ ও নিলর্জ অসমাজিক কাজের অভিযোগ রয়েছে।নগ্ন হয়ে মেয়েদের গোপনাংগ প্রদর্শণ করলে তার প্রতিবাদ করায় প্রতিবাদী সেলিম মোল‍্যাকে বাঁশের লাঠি দ্বারা ও হাসুয়া দিয়ে পিঠের ডান পাশে কুপিয়ে রক্তাক্ত করেছে।
এ ব‍্যাপারে যশোর অভয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।যার নং-১০৪০।

তারিখ-১৫/০৬/২০২২ খ্রিঃ। এলাকাবাসী আতঙ্কগ্রস্ত কেননা আলোচিত সন্ত্রাসী ও তার বাহিনীর লোকজন এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে।ঘটনাটি ঘটেছে ১২ জুন ২০২২ খ্রি: বিকাল আনুমানিক প্রায় ছয়টায় যশোর অভয়নগরের বাঘুটিয়া ইউনিয়নের বিভাগদী গ্রামে।

 

ভীকটিম ও একাধিক প্রত‍্যক্ষদর্শী নারী পুরুষ অনেকেই বলেছেন,বাড়ি সংলগ্ন রাস্তার পাশে আমরা স্কুল পড়ুয়াসহ কয়েকজন নারী  বসে কথা বলছিলাম।এমন সময় বাহিনীর প্রধান নজরুল মোল‍্যার পুত্র ইয়াছিন মোল‍্যা ও তার সহযোগি আমাদের দেখে লুঙ্গি খুলে(নগ্ন হয়ে)লুঙ্গি মাথায় তুলে যাওয়ার সময় অকথ‍্য ভাষায় গালিগালিজ করতে থাকলে আমরা এই বেয়াদবির প্রতিবাদ করলে এমন সময় সাবেক ইউপি সদস‍্য গণি মোল‍্যার ছেলে সেলিম মোল‍্যা(৪৫) এই জঘন‍্য অভদ্রতার কারণ জানতে চান।তখন সন্ত্রাসী ইয়াছিন (২৮)বাঁশের লাঠি দ্বারা প্রথমে পিটিয়ে ফোলা জখম করে এবং পরে হাসুয়া দ্বারা কুপিয়ে রক্তাক্ত জখম করে।এ সময় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে আহতকে খুলনা ২৫০ শয‍্যা হাসপাতালে রেফার্ড করেন।
এলাকাবাসী আতঙ্ক।কেননা ইয়াছিন মোল‍্যা( ২৮)ও তার বাহিনী এলাকায় প্রকাশ‍্যে দাপিয়ে বেড়াচ্ছে।

 

এলাকার লোকজন বলেছেন,ইয়াছিন (২৮)একজন জঘন‍্য বেয়াদব নিলর্জ এবং  তার বিরুদ্ধে এলাকায় নানা অভিযোগ রয়েছে।
স্থানীয় চেয়ারম্যান তৈয়েবুর রহমান একাধিক শালিশ বৈঠক ডেকে ইয়াছিনকে হাজির করতে ব‍্যর্থ হন।অবশেষে অতিষ্ঠ সংকিত এলাকাবাসী পুলিশের স্বরনাপন্ন হতে বাধ‍্য হন।কিন্তু পুলিশের তৎপরতার ঘাটতি দেখে সচেতন মহল হতবাক হয়েছেন।
এ প্রসঙ্গে বাঘুটিয়া ইউপি জনপ্রিয় চেয়ারম‍্যান তৈয়েবুর রহমান জানান,ইয়াছিন মোল‍্যাকে কঠোরহাতে প্রতিহত করা না গেলে এলাকার সামাজিক পরিবেশ অবক্ষয় হবে এবং নৈতিকতা তলানীতে গিয়ে ঠেকবে।তার বিরুদ্ধে নানা গুরুতর অভিযোগ রয়েছে।একাধিকবার বৈঠকে ডেকেও তাকে হাজির করা সম্ভব হয়নি।ঘটনা ঘটিয়ে এলাকা থেকে লাপাত্তা হয়।সব একই লাইনের লোক বিষয়টি হালকাভাবে দেখলে এলাকায় বসবাস করা কঠিন হয়ে পড়বে।

 

অভয়নগর থানাধীন ভাটপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ বলেন,গাঁজা খাওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে ধাক্কা ধাক্কিতে পড়ে যেয়ে ছেলে যায়।ওটা কোপের দাগ নয়।এ সময় তাকে প্রশ্ন করা হলে ছেলেই যদি যাবে তবে সেলাই কেন?উভয়পক্ষকে ডেকেছি বাদী পক্ষ হাজির হয়নি ও মামলা করবে না।আর সরেজমিনে গভীর তদন্ত না করে সত‍্য ঘটনা উদঘাটন না করে প্রত‍্যক্ষদর্শীদের সাক্ষাৎ না নিয়ে পক্ষপাতিত্ব করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira