1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

যশোরে প্রকাশ‍্যে হিজড়া লাভলী খুন,শরীরে আঘাত – ১৪, মৃতদেহ নিয়ে মিছিল 

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
যশোরে প্রকাশ‍্যে হিজড়া লাভলী খুন,শরীরে আঘাত - ১৪,মৃতদেহ নিয়ে মিছিল 
যশোরে প্রকাশ‍্যে হিজড়া লাভলী খুন,শরীরে আঘাত - ১৪,মৃতদেহ নিয়ে মিছিল 
যশোরে প্রকাশ‍্যে হিজড়া লাভলী (৩৫) খুন করা হয়েছে।গতকাল শনিবার সকাল আটটার দিকে সদর উপজেলার দেয়াড়া মডেল ইউনিয়নের সড়কের হালসা সড়কে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে তাকে খুন করা হয়ে।
নিহত লাভলী শহরের বেজপাড়া চিরুনি কল এলার করিম মিস্ত্রির সন্তান।তার গলা বুকসহ শরীরের বিভিন্নস্থানে ১৪ টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।ময়না তদন্ত শেষে তার মৃত দেহ নিয়ে বিভিন্ন এলাকার হিজড়ারা খনের প্রতিবাদ ও মিছিল করে।
প্রত‍্যক্ষদর্শী সেলিনা ও নাজমা জানান,শিশুদের নাচানোর উদ্দেশ্যে তারা ইজিবাইক যোগে যাচ্ছিলেন।এ সময় হালসা ব্রীজের কাছে পৌঁছালে মুখে গামছা ও কালো কাপড় পেঁচানো মুখ ঢাকা ৪/৫ জন দূবৃত্তরা প্রথমে লাভলীর গলায় ছুরি চালায়।এরপর শরীরে বিভিন্ন স্থানে অসংখ্য ছুরিকাঘাত করে পালিয়ে যায়।স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০শয‍্যা জেনারেল হাসপাতালে আনা হয়।
জরুরী বিভাগের কর্তব‍্যরত চিকিৎসক তারেক শামস জানান,লাভলীকে হাসপাতালে আনার সাথেই ভর্তি করে জরুরী চিকিৎসার জন‍্য সার্জারি মডেল ওয়ার্ডে পাঠানো হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় লাভলী মারা যান বলে জানান, ওয়ার্ডের চিকিৎসক ইমন।অতিরিক্ত রক্তক্ষরণের কারনেই তার মৃত্যু হয়েছে।
এদিকে লাভলীর মৃত্যুর সংবাদ শুনেশহরের অনেক হিজড়ারা হাসপাতালে সমবেত হয়।তারা জানান,লাভলী শহরের ধর্মতলা এলাকার পাঞ্জাবির অধীনে থাকতেন।কিছুদিন আগে পাঞ্জাবির সঙ্গে দ্বিধাদন্দের কারণে আলাদা হয়ে যান।সে কারণে পাঞ্জাবির পক্ষে থাকা মুন্নি,বর্ষা ও সোনিয়া প্রায়ই সময় লাভলীকে হত‍্যার হুমকি দিতো।
গত ০৮ জানুয়ারি ২0২২ শনিবার সকাল আটটার দিকে লাভলী তার সহযোগি সেলিনা ও নাজমাকে নিয়ে শিশুদের নাচানোর জন‍্য পল্লী এলার উদ্দেশ্যে যাচ্ছিলেন।পথিমধ‍্যে সন্ত্রাসী হামলায় লাভলীর মৃত্যু হয়েছে।
খুনের প্রতিবাদে এ ঘটনার সাথে জড়িতদের কঠিন শাস্তির দাবিতে লাভলীর মৃত দেহ নিয়ে হিজড়ারা বিভিন্ন সড়কে মিছিল প্রদক্ষিণ করে।
হাসপাতালে মর্গে দায়িত্বরত যশোর মডেল থানার এস আই শংকর কুমার জানান,নিহত লাভলীর গলায় ও বুকে ১৪টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে সুরতহাল রিপোর্টে উল্লেখ করা হয়েছে।
কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান,কি কারণে হিজড়া লাভলীকে হত‍্যা করা হয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।
যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন জানান,খুনের ঘটনা শোনার সঙ্গেই ডিবির একটি চৌকস টিম ঘটনাস্থলে যায়।খুনের ঘটনা নিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলা হয়েছে।খুব তাড়াতাড়ি খুনের কারণ বেরিয়ে আসবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira