1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

যশোরে ইজিবাইক ছিনতাইকালে আটক – ৩

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
যশোরে ইজিবাইক ছিনতাইকালে আটক - ৩
যশোরে ইজিবাইক ছিনতাইকালে আটক - ৩

যশোরে ইজিবাইক ছিনতাই করে পালানোর সময় তিন দুর্বৃত্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গত মঙ্গলবার রাতে সদর উপজেলার কানাইতলা গ্রামের ঈদগাহের সামনে এ ঘটনা ঘটে। পরে ইজিবাইক চালক বাপ্পি বাদী হয়ে আটক তিনজনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেছেন। বাপ্পি সদর উপজেলার রামনগর মোল্যাপাড়ার মৃত সেকেন্দারের ছেলে।

 

আটককৃতরা হলো, শহরের বারান্দীপাড়া ফুলতলার আহম্মদ আলী বিশ্বাসের ছেলে রিপন, বারান্দী মোল্লাপাড়ার জুলু মিয়ার ছেলে বাপ্পি এবং সদর উপজেলার আবাদ কচুয়া গ্রামের সিরাজের ছেলে রনি।

 

এজাহারে বাদী উল্লেখ করেছেন,  রাজারহাট থেকে মণিরামপুর রোডে দীর্ঘদিন ধরে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। গত মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে রাজারহাট-মণিরামপুর রোডের কুয়াদা থেকে জনি খান নামে এক যাত্রী নিয়ে রাজারহাটের দিকে আসছিলেন। পথিমধ্যে কানাইতলা ঈদগাহের সামনে পৌঁছানো মাত্র ওই তিনজন ছিনতাইকারী তাকে থামার সংকেত দেয়। থামার সাথে সাথে ধারালো অস্ত্র দিয়ে হত্যার ভয় দেখায়। তাছাড়া তাকে কয়েকটি চড়থাপ্পড়ও এলোপাথাড়িভাবে মারে। চালক বাপ্পির কাছ থেকে চাবি কেড়ে নিয়ে ইজিবাইকটি চালিয়ে রাজারহাটের দিকে আসছিল।

 

এ সময় চালক ও যাত্রী জনি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই তিনজনকে আটক করে গণপিটুনি দেয়। তাছাড়া এই ঘটনায় ৯৯৯ নম্বরে ফোন করেন চালক বাপ্পি। থানা থেকে পুলিশ গিয়ে আটক তিনজনকে হেফাজতে নেয়।গতকাল তিনি মামলা করলে পুলিশ আটক তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira