1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

যশোরে আওয়ামীলীগের সভাপতি মিলন এর ত্রাণ ও গণভোজ বিতরণ 

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোরে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ ও গণভোজ বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। বৃহস্পতিবার সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নে বিরামপুর গাবতলা মোড়ে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন।

 

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। জেলা যুবলীগের সদস্য কেরামত আলী মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য সামির ইসলাম পিয়াস, সদস্য মোয়াজ্জেম হোসেন, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী,

 

সদর উপজেলা যুবলীগের সদস্য ও পৌর কাউন্সিলর সাহিদুর রহমান রিপন, সদস্য মোমিনুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক মানবসম্পদ বিষয়ক সম্পাদক আরাফাত রহমান বাসিত, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি মীর আজাদ, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম আলো, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাগর খন্দকার, সাধারণ সম্পাদক পিকুল হোসেন, ১ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোসলেম ইসলাম বাবু প্রমুখ। এ সময় প্রধান অতিথি ৩০০ জনের মধ্যে ত্রাণ হিসেবে চাল বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira