1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

যশোরের একটি আবাসিক হোটেল থেকে দুই পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
যশোরের একটি আবাসিক হোটেল থেকে দুই পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে
যশোরের একটি আবাসিক হোটেল থেকে দুই পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে
যশোর সদরে আবাসিক হোটেল থেকে দুই পুলিশ সদস্যকেগতকাল রাতে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা সেবনের জন্যে বিশেষভাবে তৈরি চারটি পাইপ লাইটার উদ্ধার করেছে পুলিশ। আটককৃতরা হলেন- মুজাহিদ (২৭) ও আজম মোল্যা (৩০)। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা রুজু হয়েছে। আজ  দুপুরে তাদের দুজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।
কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, পুলিশ কনস্টেবল মুজাহিদ (কং- ১৭৩৪) ও আজম মোল্যা (কং-১৩১১৬, বরখাস্ত ) যশোর আবাসিক হোটেলের ৪১০ নম্বর কক্ষে অবস্থান করছিলেন।   গোপন সংবাদে কসবা পুলিশ ফাঁড়ির এসআই খায়রুল আলম সেখানে অভিযান চালান।   সেখানে তাদের হেফাজত থেকে ২ বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা এবং ইয়াবা সেবনের জন্যে বিশেষভাবে তৈরি লাইটার উদ্ধার করেন।
তিনি জানান, এ দু’জন মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিলেন। আটক মুজাহিদ যশোরের চাঁচড়া ফাঁড়িতে কর্মরত। তার বাড়ি বাগেরহাট জেলার জয়গাছি গ্রামের আব্দুল জব্বারের ছেলে। আজম মোল্যা ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন এবং সাময়িক বরখাস্ত। তিনি ঝিনাইদহের মহেশপুর উপজেলার কচুয়াপোতা গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira