1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

মুন্সীগঞ্জ জেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র কমিটি গঠন

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি :
  • আপডেট: মঙ্গলবার, ৪ মে, ২০২১
মুন্সীগঞ্জ জেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র কমিটি গঠন
মুন্সীগঞ্জ জেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র কমিটি গঠন

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের উদ্যোগে মুন্সীগঞ্জ জেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’র কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নিবার্চিত হন এডভোকেট সোহানা মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী রুবেল।

 

এই কমিটির মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো সাংবাদিকদের সার্বিক সহযোগীতা ও কল্যানমুলক কার্যক্রম বাস্তবায়ন করা। মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের কমিটির সকল সদস্যদের সম্মতিক্রমেই মুন্সীগঞ্জ জেলা সাংবাদিক কল্যান ট্রাষ্ট কমিটি গঠন করা হয়। এ সময় সাংবাদিক কল্যান ট্রাষ্ট এর নব-নিবার্চিত সভাপতি এডভোকেট সোহানা মহিউদ্দিন বলেন,আমি সর্ব প্রথম ঘোষনা করতে চাই আগামী বছরের জানুয়ারি থেকে আমাদের তহবিল থেকে একজন সংবাদ কর্মী স্বাভাবিক মৃত্যুবরণ করলেও, তাকে যেন এই কমিটির মাধ্যমে ১ লক্ষ টাকা তার পরিবারকে প্রদান করতে পারি। তার জন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন। তিনি আরও বলেন, সংবাদ কর্মী সমাজের দর্পন।

 

নির্বিঘ্নে সমাজের জন্য কাজ করে যান। কিন্তু সংবাদ কমর্ীদের দায়িত্ব নেওয়ার কেউ থাকে না, এমনকি একজন সংবাদকমর্ী বয়সের কারণে লেখালেখি থেকে অবসরে গেলে তার খবর নেওয়ার কেউ থাকে না। আমি চাই মুন্সীগঞ্জ জেলা সাংবাদিক কল্যান ট্রাষ্ট এর সকল সদস্যকে প্রতিষ্ঠিত সংবাদকমী হিসেবে গড়ে তুলতে। আমি যেন আপানাদের কল্যানে সঠিক ভাবে কাজ করতে পারি, এজন্য জন্য আপনাদের সবার সহযোগীতা প্রয়োজন।

 

মুন্সীগঞ্জ জেলা সাংবাদিক কল্যান ট্রাষ্ট এর সাধারণ সম্পাদক বলেন, আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য থাকবে সাংবাদিক কল্যান ট্রাষ্ট এর আওতায় যে সকল সংবাদকমী থাকবে, তাদের প্রত্যেককেই যেন আমরা সার্বিক সাহায্য সহযোগীতা করতে পারি। এজন্য আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira