1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে বিস্ফোরক মামলার ৮৩ আসামির জানিম না মঞ্জুর

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ৮ জুন, ২০২১
মুন্সীগঞ্জে বিস্ফোরক মামলার ৮৩ আসামির জানিম না মঞ্জুর
মুন্সীগঞ্জে বিস্ফোরক মামলার ৮৩ আসামির জানিম না মঞ্জুর
মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তাারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ সদর থানার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির বাড়িতে ককটেল বিস্ফোরণ ও গুলাগুলিতে ১২ জন গুলিবৃদ্ধের ঘটনায় পৃথক দুটি মামলায় ৮৫জনকে আসামি করে মামলা হয়েছে।
মুন্সীগঞ্জ থানা মামলা নং ৬৮ (৪) ২১ ইং এই মামলায় মঙ্গলবার (৮ জুন) রুবেল খানসহ ৫০ জন আসামির জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরণ করার আদেশ দেয় আদালত।
একই ঘটনায় মুন্সীগঞ্জ থানায় পৃথক আরেক মামলা যাহা মুন্সীগঞ্জ থানা মামলা নং ৫০ (৫) ২১ ইং এই মামলায় আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ বেপারী (সুরুজ মেম্বার) সহ ৩৩ জন জামিন আবেদন করিলে জামিন না মন্জুর করিয়া আসামিদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত (১) এর বিচারক মো. ইমদাদুল হক।

মুন্সীগঞ্জে বিস্ফোরক মামলার ৮৩ আসামির জানিম না মঞ্জুর

এই ঘটনাটি গত ২৪ মে মঙ্গলবার সকালে সদর উপজেলার চরাঞ্চালের আধারা ইউনিয়নের ষোলারচর গ্রামে। হামলায় ৫০টিরও বেশি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। হামলাকারীরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন সরকারের ছেলে বাদলকে লক্ষ্য করে গুলি ছুড়লে সেই গুলিতে ৪ জন গুলিবিদ্ধসহ ১২ জন আহত হয়েছে।
এ সময় হামলাকারীরা অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে গ্রামে আতঙ্ক ছড়িয়ে দেয়।
স্থানীয়রা জানান, সকালে আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মেম্বারের নির্দেশে তার ৩ ছেলে রমজান, ডালিম ও সাগরের নেতৃত্বে সন্ত্রাসী বাহীনি হঠাৎ করে দুই নং ওযার্ড আওয়ামী লীগ এর সভাপতি মো. আলী হোসেন সরকারের বাড়িতে হামলা চালিয়ে এলোপাথারি গুলিবর্ষণ করে।মামলার আলোকে ইতোপূর্বে ২জনকে গ্রেপ্তার করে মুন্সীগঞ্জ থানা পুলিশ।
এ ব্যাপারে মুন্সীগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মো. জামাল উদ্দিন বলেন, মুন্সীগঞ্জ থানার পৃথক দুইটি মামলার ৮৩ জন আসামি জামিন আবেদন করিলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে আসামিদের জেল হাজতে প্রেরণ করার আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira