1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

মুন্সীগঞ্জের সাংবাদিককে নারায়ণগঞ্জে কুপিয়ে জখম

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: শনিবার, ১৯ জুন, ২০২১
মুন্সীগঞ্জের সাংবাদিককে নারায়ণগঞ্জে কুপিয়ে জখম
মুন্সীগঞ্জের সাংবাদিককে নারায়ণগঞ্জে কুপিয়ে জখম
নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সামনের সড়কে সাংবাদিক আবুল কালাম মিয়াকে (৫৮) কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে কথিত মানবাধিকার কর্মী প্রদীপ চন্দ্র বর্মণের লোকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।
গত ১ জুন মানবাধিকার কর্মী ও সাংবাদিক পরিচয়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রদীপ চন্দ্র বর্মণকে র‌্যাব-১১ গ্রেফতার করে। এ প্রতারণা মামলার বাদী দৈনিক অন্য দিগন্ত পত্রিকার ষ্টাফ রিপোর্টার আবুল কালাম মিয়া। এ মামলা প্রত্যাহারের জন্যই এ হামলা চালানো হয় বলে আবুল কালাম মিয়া অভিযোগ করেন।
ফতুল্লা থানায় দায়ের করা অভিযোগে আবুল কালাম মিয়া বলেন, প্রদীপ চন্দ্র বর্মণের সহযোগী আরমান, প্রদীপের ছেলেসহ অজ্ঞাত পরিচয় পাঁচ-ছয়জন ধারালো অস্ত্র নিয়ে আমার উপর হামলা করে। আমার মাথায় ও বুকে কুপিয়ে আমাকে গুরুতর আহত করে। আমার এন্ড্রয়েড মোবাইল ফোন ও পকেটে থাকা প্রায় বিশ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় আশেপাশের দোকানদার ও বাড়ির লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা সিএনজি দিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব উদ্দিন জানান, এ ব্যাপারে আমরা একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করতে এসআই শামীমকে দায়িত্ব দেয়া হয়েছে। প্রাথমিক তদন্তের পর ঘটনার সত্যতা পেলে এ ব্যাপারে মামলা গ্রহণ ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira