1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থে‌কে ১১ হাজার যাত্রী নিয়ে তিনটি ফেরি যাত্রা

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি :
  • আপডেট: শনিবার, ৮ মে, ২০২১
মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থে‌কে ১১ হাজার যাত্রী নিয়ে তিনটি ফেরি যাত্রা
মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থে‌কে ১১ হাজার যাত্রী নিয়ে তিনটি ফেরি যাত্রা

মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে ১১ হাজার যাত্রী নিয়ে তিনটি ফেরি মাদারীপুরের বাংলাবাজার ঘাটের উদ্দেশে ছেড়ে গেছে। বর্তমানে ঘাটে তেমন যাত্রী নেই।

ঘাট সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টা ৪৩ মিনিটের দিকে প্রায় ৩ হাজার যাত্রী ও সাতটি অ্যাম্বুলেন্স নিয়ে ছেড়ে গেছে ফেলি শাহ পরান। এর আগে ফেরি এনায়েতপুরী শিমুলিয়া ঘাট থেকে প্রায় ৪ হাজার যাত্রী নিয়ে দুপুর ১২টা ২৩ মিনিটের সময় ছেড়ে যায়। সকাল ৯টা ০৫ মিনিটের দিকে ফেরি কুঞ্চলতা প্রায় ৪ হাজার যাত্রী নিয়ে মাদারীপুরের বাংলাবাজার ঘাটের উদ্দেশে ছেড়ে যায়।
সরেজমিনে শিমুলিয়া ঘাটে দেখা যায়, ঘাটে অপেক্ষমাণ যাত্রীরা ফেরি এনায়েতপুরী ছেড়ে যাওয়ার ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গে ফেরিতে উঠার জন্য শিমুলিয়া ৩ নং ঘাটে ধাক্কাধাক্কি করে ভিড় জমাতে থাকে।

 

ফেরির গেট খোলার আগেই গেটের পাশ দিয়ে ঝুঁকি নিয়ে লাফিয়ে উঠতে থাকে যাত্রীরা। এ ছাড়া গেট দিয়ে ধাক্কাধাক্কি করে না উঠতে পেরে অনেকে পানি দিয়ে হেঁটে একে অন্যের সহযোগিতায় ফেরিতে ওঠে। ফেরিটিতে প্রায় ৫ হাজার যাত্রী পার হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে দুপুর ১২.৪৩ মিনিটের দিকে ছেড়ে যায় ফেরি শাহ পরান। এ ফেরিতে ৭টি অ্যাম্বুলেন্স পারাপার হয়। তবে ওই সময় যাত্রীর চাপ অনেকটা কম থাকায় যাত্রীদের স্বাভাবিকভাবে হেঁটে ফেরিতে উঠতে দেখা গেছে।

এ ব্যাপারে মাওয়া ট্রাফিক পুলিশের টিআই হিলাল উদ্দিন জানান, এখনো শিমুলিয়া ঘাটে ৪/৫ শ পণ্যবাহী ট্রাক ও ক্যাভার্ড ভ্যান রয়েছে। তিনটি ফেরি ছেড়ে যাওয়ায় যাত্রীর চাপ অনেকটাই কমেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira