1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

বৃদ্ধা মাকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতনের অভিযোগ

অনলাইন ডেস্ক :
  • আপডেট: শুক্রবার, ৭ মে, ২০২১
বৃদ্ধা মাকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতনের অভিযোগ
বৃদ্ধা মাকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতনের অভিযোগ

সিরাজদিখানে বৃদ্ধা মাকে মেরে বাড়ী থেকে বের করার চেষ্টা করছে দুই ছেলে এমন অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের ভবানীপুর গ্রামে। সেখানে বৃদ্ধা মা রোকেয়া বেগম (৬৫) কে মারধরের অভিযোগ তার আপন দুই বড় ও সেজু ছেলে খায়রুল ইসলাম মঞ্জনু ও মজিবুর তালুকদারের বিরুদ্ধে। একাধিকবার শাররীক ও প্রতিনিয়ত অমানসিক ভাবে মাকে নির্যাতন করছে দুই ছেলে ।

 

সরেজমিন ঘুরে জানা গেছে,উপজেলার ভবানীপুর গ্রামের মৃত হাজী মোঃ ফজল তালুকদারের ৬ ছেলে ও ৫ মেয়ে । এর মধ্যে বিগত ৪০ দিন আগে তাদের বাবা মারাগেলে বাবার বসতঘরটি দখলে মরিয়া হযে উঠে অভিযুক্ত দুই ভাই খায়রুল ও মজিবুর তাই প্রতিনিয়ত নানা ইসু তৈরি করে শাররীক ও মানসিক ভাবে নির্যাতন করছে তাদের মা রোকেয়া বোগমকে। তারই ধারাবাহীকতায় গত মঙ্গলবার (৪ মে) পাশ্ববর্তি পুকুরের মাছ ধরার ইসু নিয়ে খায়রুল ইসলাম ও মজিবুর তাদের মাকে মারধর করে এসময় ছোট দুই ভাই শামীম ও মুন্না মাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদের কেউ মারধর করে রক্তাত জখম করে। পরে রোকেয়া বেগম বাদী হয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এছাড়াও অভিযুক্ত দুই ভাইয়ের বিরুদ্ধে বোনদের ১২ ভরিস্বর্ণ ধার নিয়ে না দেয়ার অভিযোগও রয়েছে।

 

নির্যাতীতা বৃদ্ধা রোকেয়া বেগম বলেন,আমার স্বামী মারা যাওয়ার পর থেকে বড় ছেলে ও সেজু ছেলে খায়রুল ইসলাম মজনু ও মজিবুর আমার বসতঘরটি দখলে মরিয়া হয়ে উঠেছে তারা নানা ইসু তৈরি করে আমাকে শাররীক ও মানসিক ভাবে নির্যাতন করে যাচ্ছে এর আগে দুই ছেলে নির্যাতন সইতে না পেরে থানায় জিডি করেছি। এখন আমিও আমার অপর ছেলে মেয়েদের নিয়ে সঙ্কিত।

 

তবে মাকে মারধরের বিষয়টি অস্বীকার করেছে অভিযুক্ত দুই ছেলে খায়রুল ও মজিবুর। তারা বলেন মাকে নয় কথা কাটাকাটি হয়ে ৪ ভাইয়ের মধ্যে হাতাহাতি হয়েছে।

বিষয়টি শুনেছি দাবী করে স্থানীয় পঞ্চায়েত কিমিটির মালেক গোরাপী বলেন,বিষয়টি নিয়ে জৈনসারের ইউপি চেয়ারম্যান বিচারের দায়ীত্ব নিয়েছেন।

এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে জানিয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই মীর শহিদুল ইসলাম বলেন, ৪ ভাইয়ের মধ্যে মারামারি ছুটতে গিয়ে তাদের মায়ের গায়ে হয়তো আঘাত লেগেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira