1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট অ্যাসোশিয়েশন আরো নতুন একটি কমিটি গঠন

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি)
  • আপডেট: রবিবার, ৮ আগস্ট, ২০২১
বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট অ্যাসোশিয়েশন আরো নতুন একটি কমিটি গঠন
বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট অ্যাসোশিয়েশন আরো নতুন একটি কমিটি গঠন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট অ্যাসোশিয়েশন (সিএন্ডএফ এজেন্ট)র ‘পাল্টা’ একটি কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিতে মো. ছায়েদুজ্জামান ছায়েদকে সভাপতি ও হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাহামুদুল হাসান সোহাগকে সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়। শনিবার (০৭ আগস্ট) দুপুরের পর বুড়িমারী স্বাক্ষর প্লাজা মাঠে ওই কমিটি গঠন নিয়ে দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এর আগে, পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান মো. রুহুল আমিন বাবুলকে সভাপতি ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আবু সাঈদ নেওয়াজ নিশাতকে সাধারণ সম্পাদক করেও একটি কমিটি গঠন করা হয়। সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ীদের দাবী, বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট অ্যাসোশিয়েশনের কমিটি গঠনে ২০০২ সালে নির্বাচনের পর আর কোনো নির্বাচন হয়নি। বিভিন্ন সময় দুই এক জন ব্যবসায়ী নিজে নিজে কমিটি গঠন সংগঠনের কার্যক্রম পরিচালনা করেন।

 

সম্প্রতি পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুলকে সভাপতি ও বুড়িমারী ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাতকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি প্রকাশ করা হয়। যা নিয়ে সাধারণ সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ দেখা দেয়। ফলে, ওই সংগঠনের ৫৭ জন সদস্যের মধ্যে ৪৮ জন সদস্য শনিবার দ্বি বার্ষিক সম্মেলনের মাধ্যমে ছায়েদুজ্জামান ছায়েদকে সভাপতি ও মাহামুদুল হাসান সোহাগকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করেন।

 

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট অ্যাসোশিয়েশন, ফরওয়াডিং এজেন্ট অ্যাসোশিয়েশন (সিএন্ডএফ এজেন্ট)’র আহবায়ক ছায়েদুজ্জামান ছায়েদ বলেন, সংগঠনের সদস্যদের মতামত নিয়ে সম্মেলনের মাধ্যমে ছায়েদ-সোহাগের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়েছে। এর আগে পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রহুল আমিন বাবুলকে সভাপতি ও বুড়িমারী ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাতকে সাধারণ সম্পাদক করে যে কমিটি হয়েছে তা অবৈধ কমিটি। তবে, পূর্বের কমিটি’র সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আবু সাঈদ নেওয়াজ নিশাতের দাবী, তাদের কমিটিই বৈধ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira