1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

পশ্চিম বাংলা থেকে আই এ এস অফিসার বদলের বিরুদ্ধে মমতার পাশে সব বিরোধী দল

সফিকুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ১ জুন, ২০২১
পশ্চিম বাংলা থেকে আই এ এস অফিসার বদলের বিরুদ্ধে মমতার পাশে সব বিরোধী দল
পশ্চিম বাংলা থেকে আই এ এস অফিসার বদলের বিরুদ্ধে মমতার পাশে সব বিরোধী দল

আজ পশ্চিম বাংলার মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে কেন্দ্রীয় সরকার কর্তৃক সাউথ ব্লক বদলির বিরুদ্ধে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাশে দাঁড়ালেন ভারতের জাতীয় কংব্লকসস ও শিবসেনা এবং এন সি পি, আর জে ডি ও ইউ ডি এফ, আম আদমি পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ।

 

সম্প্রতি পশ্চিম বাংলার মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে পশ্চিম বাংলার মুখ্যসচিব পদ থেকে অব্যাহতি দিয়ে দিল্লির সাউথ ব্লক বদলির জন্য পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাছে ম্যাসেজ আসে। কিন্তু পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম বাংলার মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে ছাড়তে নারাজ। কিন্তু কেন্দ্রীয় সরকার নছোড় অবস্থান নিয়েছেন। শুরু হয় ইগর লড়াই।

 

আজ মঙ্গলবার দিল্লিতে জয়েন্ট করে রিপোর্ট করতে নির্দেশ দিয়েছেন। কিন্তু পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় কে পশ্চিম বাংলার মুখ্যউপদেস্টা পদ নিয়ে নিয়োগ করে দেন। এই নিয়ে দিল্লির সাউথ ব্লক, সাথে পশ্চিম বাংলা সরকার সংঘাত শুরু হয়েছে। এর শেষ কোথায় তা দেখার জন্য অপেক্ষা করতে হবে সারা ভারতের মানুষের।। ভারত থেকে নিউজ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira