1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ খন্দকার হিরন

মোঃ রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার :
  • আপডেট: শনিবার, ৮ মে, ২০২১
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ খন্দকার হিরন
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ খন্দকার হিরন

দেশবাসীকে পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ৪নং কান্দিরপাড় সাবেক নেতা ও কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ খন্দকার হিরন।

তিনি পবিত্র ঈদুল ফিতরের আগাম এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর ঘুরে আবারো মানবতার সুমহান আদর্শ নিয়ে মুসলমানদের দরবারে হাজির হচ্ছে পবিত্র রমজান। শান্তি, সমপ্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্ববাসীর কাছে পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান। এবারের রমজান মাসটি বিশ্ববাসীর কাছে একটু ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নভেল করোনা ভাইরাস(কোভিড ১৯)এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। আর তাই মুসলমানরা বাসা,মাসজিদে অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এ ভাবে পালন করবেন।

 

কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ খন্দকার হিরন বলেন- ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা।যাতে জীবন ঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদ হোক সবার জীবনে আনন্দের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশা।

কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হারুন-অর-রশিদ খন্দকার হিরনের প্রত্যাশা আগামী দিনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী জনাব মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের হাতখানা কে শক্ত করতে ৪নং ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনীত করে এলাকাবাসীর উন্নয়নের সুযোগ দেওয়ার অনুরোধ জানান।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, অন্যকে সচেতন করুন। মহামারী করোনাভাইরাস থেকে মহান আল্লাহতালা সবাইকে হেফাজত করুন,আমিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira