1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

নগরীতে তিন দিন গাড়ি বন্ধ রাখতে ইসি’র নির্দেশ

রিপোর্টারের নাম:
  • আপডেট: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
নগরীতে তিন দিন গাড়ি বন্ধ রাখতে ইসি’র নির্দেশ
নগরীতে তিন দিন গাড়ি বন্ধ রাখতে ইসি’র নির্দেশ

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন উপলক্ষে নগরীতে যানচলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। সিএনজি, মাইক্রোবাস সহ নির্দিষ্ট কিছু যানবাহন চলতে পারবে না নির্বাচন পূর্ব ও পরবর্তি মোট তিন দিন।

শুক্রবার (২২ জানুয়ারি) নির্বাচন কমিশন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ২৫ জানুয়ারি রাত ১২টা থেকে ২৮ জানুয়ারি সন্ধ্যা ৬টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশের কথা জানানো হয়েছে।

এই তিনদিন মোটরসাইকেল, সিএনজি, মাইক্রোবাস, জিপ ও পিকআপসহ সড়কে যানচলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। চট্টগ্রাম জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগকে এই নিষেধাজ্ঞা কার্যকর করতে বলা হয়েছে।

নির্বাচন কমিশনের বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাচন পর্যবেক্ষণে থাকা দেশি-বিদেশি গণমাধ্যম কর্মী, নির্বাচনী কর্মকর্তা-কর্মচারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং জরুরি সেবা প্রদানকারী অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যবহৃত যানবাহনের ওপর এই নিষেধাজ্ঞা থাকবে না।

প্রসঙ্গত, আগামী ২৭ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira